মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

দিরাইয়ে সকল এনজিওর কিস্তি আদায় স্থগিত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক : দিরাইয়ের সকল এনজিও প্রতিষ্ঠান থেকে উত্তোলনকৃত ঋণের কিস্তি আদায় স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। করোনাভাইরাসের পরিস্থিতি মোকাবিলায় এই সিদ্ধান্ত গ্রহণ করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (২৫ মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ কিস্তি স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ বলেন, ‘বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এ অবস্থায় করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সময় মানুষজন ঘর থেকে বের হতে পারবে না তাই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত গ্রাহকদের নিকট থেকে বেসরকারি সংস্থা এনজিও ও সমবায় সমিতির কিস্তি (টাকা) আদায় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এনজিও ও সমবায়কে বিষয়টি অবগত করা হয়েছে।

তিনি আরও বলেন, সকল জনসাধারণকে নিজ নিজ বাড়িতে অবস্থানের জন্য বলা হয়েছে। হাট-বাজার আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এসব বিষয় তদারকির জন্য উপজেলা প্রশাসনের একাধিক টিম কাজ করবে। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলার প্রত্যেক নাগরিককে এসব সিদ্ধান্ত মেনে চলার আহবান জানাচ্ছি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -