রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «   এ কেমন অমানবিকতা!  » «   গোয়াইনঘাটের ত্রাণের খবরে ছুটছে মানুষ  » «   লন্ডন-সিলেট ফ্লাইট চালুর তাগিদ দিচ্ছে যুক্তরাজ্য : পররাষ্ট্রমন্ত্রী  » «   কুলাউড়ায় ১২‌টি দোকা‌নের ভাড়া মওকুফ  » «   সিলেটে ত্রাণ বিতরণে অনিয়মে কঠোর শাস্তি : পররাষ্ট্রমন্ত্রী  » «   ব্রিটেনে আরও ৭০৮ জনের মৃত্যুতে সিলেটে আহাজারী বাড়ছে  » «  

গোলাপগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ২টি দোকান ও ১টি রেস্টুরেন্টকে জরিমানা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের রোগীর সংখ্যা। তাই নভেল করোনাভাইরাসের আতংকের মধ্যে বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখতে গোলাপগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। ২৫ মার্চ বুধবার রাতে পৃথক পৃথক অভিযানে উপজেলার ঢাকাদক্ষিণ বাজার, ভাদেশ্বর দুটি দোকানে মূল্য তালিকা না রাখায় ও পুরকায়স্থ বাজারের একটি রেস্টুরেন্টে জনসমাগম থাকায়  ১৫হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

এসময় ভ্রাম্যমাণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গোলাপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শবনম শারমিন।

এসময় অভিযানের সহযোগিতা ও সামাজিক দুরত্ব বজায় রাখতে কাজ করে বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল। তারা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরত্ব সৃষ্টির লক্ষ্যে সাধারণ মানুষকে অযথা বাজারে ঘোরাফেরা না করতে নির্দেশনা দেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -