রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «   এ কেমন অমানবিকতা!  » «  

গোলাপগঞ্জে করোনা সচেতনতায় হ্যান্ড গ্লাভস বিতরণ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :করোনাভাইরাস মোকাবেলায় প্রচার-প্রচারণার কমতি নেই। জনসাধারণকে সচেতন করতে সরকারি ভাবে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সবাইকে আতঙ্ক না হয়ে সচেতন থাকার জন্য বলা হচ্ছে। “আতংক নয়, চাই সচেতনতা” এই স্লোগান কে সামনে রেখে সিলেটের গোলাপগঞ্জে সোস্যাল ডেভেলপমেন্ট ইয়ুথ ওয়েলফেয়ার ওসোসিয়েশন (এসডিএ) এর পক্ষ থেকে করোনা সচেতনতায় জনসাধারণের মাঝে হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে। বুধবার (২৫মার্চ) বিকাল ৪টায় গোলাপগঞ্জ বাজারে ভিতরে জনসাধারনের মাঝে হেন্ড গ্লাভস বিতরণ করা হয়।

এসময় উপস্তিত ছিলেন সভাপতি জুবের আহমদ ওয়েল, সাধারন সম্পাদক রেজাউল করিম, অর্থ সম্পাদক মাসুদ আহমদ, প্রচার সম্পাদক এল ডি লিপন দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম শিপু ও সংগঠনের সদস্যবৃন্দ।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -