রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «   এ কেমন অমানবিকতা!  » «   গোয়াইনঘাটের ত্রাণের খবরে ছুটছে মানুষ  » «   লন্ডন-সিলেট ফ্লাইট চালুর তাগিদ দিচ্ছে যুক্তরাজ্য : পররাষ্ট্রমন্ত্রী  » «   কুলাউড়ায় ১২‌টি দোকা‌নের ভাড়া মওকুফ  » «   সিলেটে ত্রাণ বিতরণে অনিয়মে কঠোর শাস্তি : পররাষ্ট্রমন্ত্রী  » «  

‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’ লিখে বিপাকে ফুলকলি

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :দোকানের প্রবেশমুখে ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’ লিখে বিপাকে পড়েছে ফুলকলি সুইটস এন্ড পিওর ফুড কর্তৃপক্ষ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। করোনা সচেতনতায় বুধবার ফুলকলি গোলাপগঞ্জ শাখার প্রবেশ মুখে লিখে রাখেন, ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’। নিষেধ জারি করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

ফেইসবুকে অনেকে বলছেন, ফুলকলিকে সিলেট প্রবাসীরা লাথি মারে। যেসব বিল্ডিংয়ে এদের দোকান আছে সব দোকানে তালা মারো। লন্ডন,আমেরিকা, কানাডা, ফ্রান্স,ইতালির, স্পেন, সহ ইউরোপের সকল প্রবাসী এবং কাতার, কুয়েত, দুবাই, সৌদি, বাহরাইন, ওমান সহ মধ্যপ্রাচ্যের সকল প্রবাসী আপনারা শপথ নিন। আপনাদের বিন্দু বিন্দু রক্তের পরিশ্রমের টাকা দিয়ে যেনো কেউ এই ফুলকলি মিষ্টি দোকান থেকে কোনো কিছু আর না কিনে। সিলেট বিভাগের সকল জেলা উপজেলায় প্রবাসীদের পরিবারের কাছে এই মুহূর্তে বিষয়টি অবগত করুন।

অনেকে লিখছেন- ‘বিদেশী লোকের প্রবেশ নিষেধ’ না লিখে লিখা প্রয়োজন ছিল- প্রবাসীদের ১৪ হোম কোয়ারাইন্টাইনে থাকার পর ঢুকতে পারবেন। নতুবা পারবেন না।

আরেকজন লিখছেন- রেমিটেন্স যুদ্ধাদের এভাবে অবজ্ঞা করা ঠিক হয়নি।

তবে- ফুলকলি সুইটস এন্ড পিওর ফুড কর্তৃপক্ষ এ নিয়ে তাদের ফেইসবুকে পেইজে ভুল স্বীকার করে ক্ষমা দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -