সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

বাংলাদেশি নাগরিকদের জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশি নাগরিকদের শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেজ।

বৃহস্পতিবার জাতিসংঘের বাংলাদেশের স্থায়ী মিশন থেকে এ তথ্য জানানো হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে পাঠানো এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

জাতিসংঘ মহাসচিব বলেন, বাংলাদেশের স্বাধীনতা দিবসে দেশটির জনগণকে আমি শুভেচ্ছা জানাই। জাতিসংঘের প্রতিটি সদস্যের স্বতন্ত্র সংস্কৃতি ও ইতিহাস রয়েছে। আপনার দেশের জাতিসংঘের সঙ্গে সম্পৃক্ততা ও আন্তর্জাতিক এজেন্ডা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ বছর টেকসই উন্নয়নের প্রথম দশকে আমরা অবশ্যই বৈশ্বিকভাবে আমাদের লক্ষ্য অর্জনে এগিয়ে যাবো। তিনি আরও বলেন, আমি শান্তিপূর্ণ ও টেকসই বিশ্ব গড়ার লক্ষ্যে বাংলাদেশের সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -