সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কেমন আছেন মধ্যপ্রাচ্যে কর্মরত আমাদের প্রিয়জনেরা!  » «   এবার প্রথম সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক  » «   কানাইঘাটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, আটক ১  » «   জগন্নাথপুরে ভূয়া লন্ডনি কন্যা সহ গ্রেফতার ৩  » «   নবীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় জগন্নাথপুরের যুবক নিহত  » «   আরও প্রবাসীকে ফিরিয়ে আনছে সরকার  » «   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত বিয়ানীবাজারের কামাল  » «   চীনের ল্যাবেই তৈরি হয়েছিল করোনা  » «   ‘চাল যায়, চাল আসে-তাই নিয়ে সবাই হাসে’  » «   করোনায় শ্রীমঙ্গলে সরব প্রশাসন  » «   সিঙ্গাপুরে ২৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   যে কারণে করোনা রোগীর লক্ষণ প্রকাশ পাচ্ছে না  » «   করোনা পরীক্ষার মেশিন আসতেই চিকিৎসকের স্বেচ্ছায় অবসরের আবেদন  » «   মহামারির কারণে যে শহরে রাস্তায় রাস্তায় লাশ পড়ে আছে  » «   বাংলাদেশে করোনাভাইরাসের ভিন্ন আচরণ!  » «  

সাংসদ সামাদ চৌধুরীর উদ্যোগে ফেঞ্চুগঞ্জে হাত ধোয়ার ব্যবস্থা

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নভেল করোনা ভাইরাস প্রতিরোধে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সার কারখানা বাজারে হাত ধোয়ার ব্যবস্থা করেছেন স্থানীয় সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী। গত মঙ্গলবার থেকে বাজারের পয়েন্টে এ ব্যবস্থা করা হয়েছে।

বাজারের কয়েকজন ব্যবসায়ী বলেন, “করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নেই। সচেতনতার প্রথম শর্ত হচ্ছে হাত ধোয়া। মূলত পথচারীদের সচেতন করে তুলতেই হাত ধোয়ার এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’ সড়কের পাশে সুবিধার জন্য এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য স্থানীয় সাংসদের এই উদ্যোগ সাধুবাদ জানান তাঁরা।

মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন, অনেক পথচারী, চালক, ছোট ছোট শিশুরা, শ্রমিকরা কাজের পাশাপাশি সাবান দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে পারে এবং করোনা সংক্রামণ হতে রক্ষা পেতে সকলকে পাঁচ ওয়াক্ত নামাজ ও ইবাদত-বন্দিগী করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করুন।করোনাভাইরাস থেকে আতঙ্কিত নয়, পরিষ্কার-পরিচ্ছন্ন ও সচেতন হউন, হাত ধুয়ে নিজেকে সুরক্ষা করুন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -