মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

গোলাপগঞ্জে অসহায়দের ঘরে ঘরে খাদ্য নিয়ে কাওসার রাজা রতন

নিজস্ব প্রতিবেদক :করোনা মহামারীতে কর্মহারা ঘরবন্দি অসহায় মানুষের পাশে রয়েছেন কাওসার রাজা রতন। তিনি গৃহবন্দি মানুষের মাঝে দিনরাত যখনই জানতে পারছেন অসহায় পরিবারের কথা ছুটে যাচ্ছেন তাদের বাড়িতে খাদ্য নিয়ে।

ইতিমধ্যে তিনি ১৬০ টি অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল সহ-খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন নিজ উদ্যোগে। তবে যাদের কাছে খাদ্য পৌছে দিচ্ছেন তাদের ছবি বা নাম প্রকাশ না করেই গোপনে বিতরণ কাজ করে যাচ্ছেন তিনি।

কাওসার রাজা রতন বলেন বলেন, গরীব, শ্রমজীবী, অসহায়, কর্মহীন, হতদরিদ্র মানুষের পাশে সমাজের সর্বস্তরের মানুষের এগিয়ে আসা উচিৎ। তিনি আরো বলেন, আমি সাধ্য অনুযায়ী গোলাপগঞ্জের অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। এ ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -