মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

সুনামগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :করোনাভাইরাসের কারণে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ায় নিষেধাজ্ঞা থাকলেও সুনামগঞ্জ শহরে গত দুই দিন ধরে জনসমাগম বেড়ে গিয়েছিল। প্রশাসন ও পুলিশ জনসাধারণকে বার বার অনুরোধ, মাইকিং করার পরও শহরে জনসমাগম ছিল চোখে পড়ার মতো। তবে করোনাভাইরাস প্রতিরোধে সোমবার অনেকটা কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও পয়েন্টগুলোতে জনসমাগম ঠেকাতে চেক পোস্ট বসিয়েছে পুলিশ।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, শহরের কাজির পয়েন্ট, হোসেন বখত চত্বর, কালীবাড়ি, পুরাতন বাসস্টেশন, ওয়েজখালী এলাকায় রোড ডিভাইডার দিয়ে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। জরুরি কাজ ছাড়া বের হলেই সাধারণ মানুষকে আটকে দিচ্ছেন পুলিশ সদস্যরা। এসময় প্রয়োজন ছাড়া বের হওয়া মানুষদের বাড়িতে পাঠানো থেকে শুরু করে বেশ কয়েকটি যানবাহনও আটক করে পুলিশ।

শহরের জামতলা এলাকার ওয়েছ আহমেদ বলেন, পুলিশ সদস্যরা সাধারণ মানুষকে সচেতন করতে অক্লান্ত পরিশ্রম করছে। কিন্তু পুলিশ কিভাবে কাজ করছে এটা দেখতেও রাস্তায় আসছে মানুষ। মানুষ সচেতন না হলে এই মহামারি কিভাবে মোকাবেলা সম্ভব।

মোটরসাইকেল চালক ফরিদ মিয়া বলেন, গত দুইদিনের তুলনায় আজকে দেখলাম পুলিশের কঠোর অবস্থান নিয়েছে। এটা আমাদের জন্য প্রয়োজন। আমরা ভাই পেটের তাগিদে ঘর থেকে বাহির হইছি কিন্তু আমরাও চাই সবাই নিরাপদ থাকুক।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, দিন দিন পরিস্থিতি খারাপ হচ্ছে। জনসাধারণকে ঘরে রাখতে পুলিশ কিছুটা কঠোর হয়েছে। জনসমাগম ঠেকাতেই চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি সেবার গাড়ি ছাড়া কোন যানবাহন চলাচল করতে পারবে না।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -