মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

নবীগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৪

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে:ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাঁশ বুঝাই ট্রাক ও সিএনজি (অটোরিকশা) সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

শুক্রবার (২২ মে) দুপুর ১টার দিকে উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মৃত আব্দুল কাদির এর ছেলে সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল (৩০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার অরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসন (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ৫ জন যাত্রী নিয়ে ওই সিএনজি (অটোরিকশা) শায়েস্তাগঞ্জের দিকে যাচ্ছিলো। এ সময় পথিমধ্যে উল্লেখিত এলাকায় পৌঁছালে যাত্রীবাহি সিএনজি (অটোরিকশা) ও বাঁশ বুঝাই একটি ট্রাকের সংঘর্ষ বাঁধে। এতে সিএনজি (অটোরিকশা) ধুমড়ে মুচড়ে গিয়ে সিএনজি চালক হাফিজ আহমেদ সোহেল ও যাত্রী আমীর হোসন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহত হন সিএনজিতে থাকা আরো ৪ জন যাত্রী। আহতদের তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহযোগীতায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জের একদল দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার করেন।
এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুঁইয়া নিহতদের সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -