মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

সিলেটে গত ২৪ ঘন্টাঢ আরও ৪৫ জনের করোনা শনাক্ত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট বিভাগে একদি’নে আরও ৪৫ জনের করোনাভাইরাস শনা’ক্ত হয়েছে। এরমধ্যে ৪১ জনই সিলেট জেলার ও ৪ জন সুনামগঞ্জ জেলার।

শুক্রবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে এই ৪৫ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, শুক্রবার ওসমানীতে ১৮৬টি নমুনা পরীক্ষা হয়। এরমধ্যে ৪১টি পজেটিভ আসে।

শনাক্ত হওয়া সকলেই সিলেট জেলার বাসিন্দা জানিয়ে তিনি বলেন, এদের মধ্যে সিলেট নগরী ও সদর উপজেলার বাসিন্দাই বেশি। এছাড়া কানাইঘাট ও গেলাপাগঞ্জেরও কয়েকজন রয়েছেন।

এদিকে, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারি অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানিয়েছেন, শুক্রবার শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৪টি পজেটিভ আসে। শনাক্ত হওয়া সকলেই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগের মোট কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৬০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, সুনামগঞ্জে ৯২ জন, হবিগঞ্জে ১৫৬ জন ও মৌলভীবাজারে ৮৩জন।

এখন পর্যন্ত মারা গেছেন- ১১ জন, সুস্থ ১৫৭ জন। হাসপাতালে ভর্তি আছেন- ১৬৯জন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -