মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা যখন সাংবাদিক পাড়ায়’আক্রান্ত ৫  » «   করোনা নিয়ে শালির বিয়েতে দুলাভাই  » «   সচেতনতা বাড়ানোর জন্য ৬৪ জেলাব্যাপী কাজ করবেন’ তামিম ইকবাল  » «   এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান  » «   টেস্টের রিপোর্ট পজেটিভ, করোনায় আক্রা’ন্ত মোহাম্মদ নাসিম  » «   নবীগঞ্জে প্রবাস ফেরত গৃহবধুর মামলায় স্বামীসহ গ্রেফতার ৪  » «   আজমিরীগঞ্জে ৬ জুয়াড়ী আটক  » «   যাত্রী সঙ্কট নিয়ে সিলেট থেকে বিমান চলাচল শুরু  » «   বরেণ্য আলেম আল্লামা মুকাদ্দস আলী অসুস্থ, দোয়া কামনা  » «   ছাতকে করোনা ভাইরাসে ১জনের মৃত্যু  » «   তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি পুলিশ ?  » «   জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক  » «   জগন্নাথপুর-সিলেট সড়কের নাজুক দশা, গাড়ি চলাচল বন্ধ  » «   গোলাপগঞ্জে করোনা জয় করলেন আরো ১২ জন  » «   শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি  » «  

বিশ্বনাথে আরও ৬ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিশ্বনাথে ক্রমইে দীর্ঘ হ’চ্ছে করোনা আক্রান্তদের তালি’কা। শুক্রবার (২২ মে) আরও ৬ পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে এসআই একজন, পিএসআই ২জন, এএসআই ২জন ও কনস্টেবল একজন রয়েছেন।

গত মঙ্গলবার (২০ মে ) ওই ৬জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নতুন শনাক্ত হওয়া ওই ৬জনকে নিয়ে বিশ্বনাথ থানার ৮জন এসআই, একজন টিএসআই, ৪জন এএসআই, এবং ১৩জন কনস্টেবলসহ মোট ২৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা: আব্দুর রহমান মুসাসহ এ পর্যন্ত বিশ্বনাথের মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১ জনে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা মুঠোফোন রিসিভ করেন নি। তবে, থানার এসআই নূর হোসেন এ সতত্যা নিশ্চিত করেছেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, থানার আরও ৬জনের করোনা পজিটিভ এসেছে, আর ওই ৬ জনের সঙ্গে তিনিও রয়েছেন। উপজেলা সদরের নিজ ভাড়া বাসায় আইসোলেশনে রয়েছেন জানিয়ে তিনি বলেন, এ পর্যন্ত তার করোনাভাইরাসের কোন উপসর্গ দেখা দেয়নি।

শনিবার (২৩ মে) রাত সোয়া ১২টায় কথা হলে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুজ্জামান বলেন, শুক্রবার (২২ মে) রাতে সিলেট ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে (প্রশাসনিক কর্মকর্তা) যে রিপোর্ট পাঠিয়েছেন, সে অনুযায়ী বিশ্বনাথ থানা পুলিশের আরও ৬ সদস্যের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত করা হয়েছে। থানার একই ব্যারাকে কিংবা একই কক্ষে বসবাস আর একই বিছানা ও আসবাবপত্র ব্যবহারের কারণে থানা পুলিশ বেশি আক্রান্ত হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -