শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

জগন্নাথপুরে আরেকজন করোনায় আক্রান্ত, বাড়ছে আতঙ্ক

জগন্নাথপুর প্রতিনিধি :জগন্নাথপুরে আরেকজন করোনা রোগী হিসেবে সনাক্ত হয়েছেন। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়ন এলাকার বাসিন্দা। স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ জানান, গত ২৬ মে নারায়নগঞ্জ থেকে একই পরিবারের ৭ জন বাড়িতে আসেন। ২৮ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়। ৩১ মে তাদের মধ্যে ১ জন করোনা রোগী হিসেবে সনাক্ত হয়েছেন। তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ ঘটনায় প্রতিবেশি ৮ বাড়িকে সতর্ক ভাবে চলাচলের নির্দেশনা দেয়া হয়েছে। এ নিয়ে জগন্নাথপুরে ৯ জন আক্রান্ত হলেন। এর মধ্যে ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেও অপর ৩ জন রয়েছেন চিকিৎসাধীন। এছাড়া নতুন করে একের পর এক করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জনমনে আবারো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর জানান, বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। এরই ধারবাহিকতায় জগন্নাথপুরেও প্রতিদিন নতুন করে আক্রান্ত হচ্ছেন। তিনি জগন্নাথপুর বাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা দয়া করে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। বার বার সাবান-পানি বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করুন। সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলুন। নিজে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখুন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -