শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন এম.এ. হান্নান

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভাদেশ্বরসহ গোলাপগঞ্জ উপজেলা থেকে অংশ নেওয়া ২০২০ সালের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ভাইস প্রেসিডেন্ট এম.এ. হান্নান। আর যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের ধৈর্য ও লেখাপড়ায় মনোযোগী হয়ে পুনরায় পরীক্ষার প্রস্তুতি নেওয়ার অনুরোধ করেন।

এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় শিক্ষার্থীরা সাফল্য হওয়া পেছনে বড় অবদান রয়েছে তাদের অভিভাবক এবং শিক্ষক মন্ডলীর। আমি তাদেরকেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। যেসব শিক্ষার্থীরা উত্তীর্ণ হতে পারেনি তাদের আমি অনুরোধ করব তারা যেন ধৈর্য ধরে আগামীতে পরীক্ষায় অংশ গ্রহন করে ভাল ফলাফল করে এবং সে ভাবে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানাচ্ছি। কারণ চেষ্টা করলে মানুষের অসাধ্যের কিছুই নেই। পরিশ্রম ও সাধনা করলে যে কোন কঠিন কাজে সাফল্য পাওয়া যায়। তাই শিক্ষার্থীদেরও সেই চেষ্টা করে যেতে হবে। আপনাদের হতাশ হওয়ার কিছু নেই সাফল্য আসবেই। এখন থেকে চেষ্টা করলে ভবিষ্যতে নিশ্চয়ই আপনারা এই বাধা অতিক্রম করতে পারবেন।’

আর যেসব শিক্ষার্থীরা ভালো ফলাফল করেছেন, তারা এই ধারা ভবিষ্যতে অব্যাহত রেখে ভাদেশ্বর ইউনিয়নসহ গোলাপগঞ্জকে যেন সারা দেশে সুনামে ভরিয়ে দেয়। যাতে আমরাও গর্ব করে বলতে পারি এই জনপদের শিক্ষার্থীরা দেশ বিদেশের বিভিন্ন নামকরা শিক্ষা প্রতিষ্টানে পড়ে এবং দেশ বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত আছে।

আপনারাই আগামীর ভাদেশ্বরের ভবিষ্যত। আপনাদের উপর এ জনপদের জনগণের অনেক আশা ভরসা। এজন্য নিজেকে মানব সেবায় নিয়োজিত করতে হবে। জ্ঞান-বিজ্ঞান, প্রযুক্তি আয়ত্তের পাশাপাশি দেশপ্রেমিক এবং মানবিকতায় পরিপূর্ণ মানুষ হয়ে গড়ে উঠতে হবে। আপনারা আপনাদের মেধা-মন সবটুকু উজাড় করে দিয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলবেন এটা আশা রাখি। যাতে আগামীতে দেশ পরিচালনার জন্য নিজেদের যোগ্য করে প্রস্তুত করতে পারেন। মহান আল্লাহ আমাদের সবার সহায় হোক।

শুভেচ্ছান্তে
এম.এ. হান্নান
সাবেক ভাইস প্রেসিডেন্ট, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
সাবেক সাধারণ সম্পাদক,ভাদেশ^র মোকামবাজার ব্যবসায়ী সমিতি
সাবেক ভাইস প্রেসিডেন্ট গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -