শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

‘এক প্রান্তে পৃথিবীর তারা’অন্য প্রান্তে আমি: মিশা সওদাগর

 

বিনোদন ডেস্ক : গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মিশা জানান, ‘ঈদে আমার কয়েকটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির আগে ছবির কিছু কাজ ও থাকে, যেখানে শিল্পীকে প্রয়োজন হয়। মার্চে নতুন ছবির শুটিংও শুরু হওয়ার কথা ছিল। তাই যুক্তরাষ্ট্র থেকে ফেব্রুয়ারিতে ঢাকায় আমি আসি।বর্তমানে করোনা শুরু হওয়ার পর সবই বন্ধ হয়ে যায়। ইচ্ছে করলে লকডাউনের আগেই স্ত্রী-সন্তানের কাছে ফিরতে পারতাম। তবে চলচ্চিত্র আর শিল্পীদের প্রতি দায়ব’দ্ধতা থেকে আর তাদের কাছে যাওয়া হলো না। আজ তারা পৃথিবীর এক প্রান্তে, আমি আরেক প্রান্তে।

সারা বিশ্ব জু’ড়ে করোনা ভাইরাস ছ’ড়িয়েছে ব্যা’পক হারে। আর সেই সঙ্গে করোনা ছ’ড়িয়েছে এখন বাংলাদেশেও। দিন দিন সময়ের সাথে বেড়েই চলেছে করোনা আক্রা’ন্ত ও মৃ’তের সংখ্যা। দেশে প্রচলিত লকডাউনের আ’টকা পড়েছিল দেশের সাধারন মানুষ থেকে শুরু করে বিনোদন জগতের সাথে সম্পৃ’ক্ত সকলেই। আর ঠিক সময়ে অন্য সবার মতোই ঢাকায় নিজের ঘরে অবস্থান করছেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। অন্যদিকে স্ত্রী মিতু দুই সন্তানের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। চলচ্চিত্র ও শিল্পীদের প্রতি দায়ব’দ্ধতা থেকে স্ত্রী-সন্তান থেকে দূ’রে আছেন বলে জানিয়েছেন মিশা।মিশা-মিতু দম্পতির বড় ছেলে ওয়ালিদ হাসান যুক্তরাষ্ট্রে পড়াশোনা করেন। সময় পেলেই স্ত্রী-সন্তানদের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এই অভিনেতা। গত ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্র থেকে ফে’রেন মিশা সওদাগর।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

 

সর্বশেষ সংবাদ

Developed by: -