রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

দুই সপ্তাহও টিকলো না নেইমারের মায়ের প্রেমের সম্পর্ক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নেইমারের ৫২ বছর বয়সী মা নাদিনে গনসালভেসের ২৩ বছর বয়সী গেমার তিয়াগো রামোস।সঙ্গেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ।

তবে দুই সপ্তাহও টিকলো না তাদের অসম প্রেম।ইন্টারনেট দুনিয়ায় রীতিমত ঝড় তুলে এই খবর।

অতীতে কয়েকজন পুরুষের সঙ্গে রামোসের সম্পর্ক ছিল, এটা জানার পর ব্রেক-আপ করেছেন নেইমারের মা।

গত বুধবারও নাদিনের বাড়িতে ছিলেন রামোস। তখন নেইমারের মা ও বোনোর সঙ্গে গেম খেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। সম্পর্ক ছিন্ন হওয়ায় নিজ বাড়িতে ফিরে গেছেন এই গেমার।

নাদিনের সঙ্গে প্রেমে জড়ানোর আগে নেইমারের বিশ্বস্ত পাঁচক (রাঁধুনি) মাউরোর সঙ্গেও ডেটিং করেন রামোস। এছাড়া ব্রাজিলিয়ান অভিনেতা কার্সিলহস মাইয়ার সঙ্গে রোমান্স করেন তিনি।এখানেই শেষ নয়, মিলিনিয়ার ব্যবসায়ী এদুয়ার্দো পেরেইরার সঙ্গে তিন বছর ও ব্রাজিলের আরেক ধনাঢ্য ব্যক্তি ইরিনালো ওলিভারের সঙ্গে অল্প কিছুদিন সম্পর্ক ছিল রামোসের।

সপ্তাহ দুয়েক আগে রামোসের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নাদিনে।

সেই পোস্টে মাকে শুভকামনা জানান নেইমার। তবে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ও দিয়া’-এর রিপোর্টার ফাবিয়া ওলিভেইরা বলেছেন, রামোসের অতীত জানার পর নেইমারের পরিবার থেকেই এ সম্পর্ক ভেস্তে দেয়ার অনুরোধ করা হয় নাদিনেকে।

 

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -