শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

১১ কোটি টাকা ব্যায় ফেঞ্চুগঞ্জে মডেল মসজিদ নির্মিত হচ্ছে”এমপি মাহমুদ উস সামাদ

রুহিন আহমদ;;ফেঞ্চুগঞ্জ উপজেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৭ জুন) সকাল ১১টায় ফলক উন্মোচন করে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

সিলেট জেলা প্রশাসন, গণপূর্ত বিভাগ ও ইসলামিক ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এসময় অনুষ্টানে মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নির্বাচনী এলাকায় প্রথম মডেল মসজিদ বানিয়ে দিচ্ছেন সেজন্য দেশরত্ন শেখ হাসিনাকে আমার নির্বাচনী এলাকার মানুষের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে এদেশের প্রতিটি জেলা উপজেলা্য যেভাবে উন্নয়ন হচ্ছে সেটা এদেশের মানুষ আজীবন মনে রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট গণপূর্ত বিভাগীয় নির্বাহী প্রকৌশলী
ছিলেন নির্বাহী প্রকৌশলী, ইসলামি ফাউন্ডেশনের সিলেট বিভাগের পরিচালক, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

১১ কোটি টাকা প্রাক্কলন মূল্যের বাস্তবায়ন করছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও গণপূর্ত অধিদপ্তর

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -