শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

নৌকাডুবিতে দিরাইয়ে শিশুসহ নিহত ২

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সুনামগঞ্জের দিরাই উপজেলা পৃথক স্থানে দুইটি যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটেছে। শনিবার (২৭ জুন) সকাল আনুমানিক সারে ১০ টার দিকে এ দুইটি নৌকাডুবির ঘটনা ঘটে।

উজানধল এলাকায় যাত্রীবাহী নৌকা ডুবিতে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। শনিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

দিরাই থানার ওসি কে এম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে একটি যাত্রীবাহী নৌকা দিরাই থেকে মার্কুলী যাচ্ছিল। সকাল সাড়ে ১০টার দিকে উজানধল এলাকায় পৌছলে হঠাৎ ঝড়ের কবলে পড়ে যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়রা সবাইকে জীবিত উদ্ধার করলে একজন বৃদ্ধ (৬০) ও অনুমান ১০ বছরের একটি ছেলে শিশুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে একই সময় অপর একটি নৌকা ধল বাজার থেকে মারকুলি যাওয়ার উদ্দেশ্যে ছেড়ে গেলে বাজারের সামনেই আকস্মিক ঘুর্ণিঝড়ে পতিত হয় এবং নৌকাটি পানিতে তলিয়ে যায়। এতে নৌকায় থাকা যাত্রীরা সাঁতরে পাড়ে উঠলেও অনেকেই এতে আহত হন।

 

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -