শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

সিলেটে উন্নয়ন আর বৃষ্টিতে নগরবাসী চরম ভোগান্তিতে

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :গত তিনদিনের টানা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে সিলেটের সাধারণ মানুষ। সারা নগরজুড়ে সিটি করপোরেশনের চলমান উন্নয়ন কার্যক্রম এ ভোগান্তি বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

শনিবার সকালে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, টানা বৃষ্টিতে জলাবদ্ধতা বেড়েছে বেশ কিছু জায়গায়। এছাড়া একসাথে নগরীর বেশ কয়েকটি রাস্তায় খোঁড়াখুড়ি ও নির্মাণ কাজ চলমান থাকায় সৃষ্টি হয়েছে দুর্ভোগ। নির্মাণ সামগ্রী রাস্তার পাশে ফেলে রাখায় পথচারী ও যান চলাচলে সৃষ্টি হয়েছে প্রতিবন্ধকতা। সিটি করপোরেশনের পক্ষ থেকে বর্ষার আগেই কাজ শেষ হবে এমন কথা বলা হলেও আদতে এসব নির্মাণ কাজ খুব সহসা শেষ হবার কোন লক্ষণই দেখা যাচ্ছে না। আর একারণে দিন দিন জন ভোগান্তি বেড়েই চলেছে।

নগরীর প্রতিটি ব্যস্ততম সড়কে দীর্ঘদিন ধরেই চলছে এসব উন্নয়ন কাজ। চলতি বছরের শুরুতে এসব নির্মাণ কাজ শুরু হলেও শেষ হবে কবে কেউ জানে না।

নগরীর নাইওরপুল এলাকায়, বৃষ্টির পানিতে জলাবদ্ধতা প্রতিবার বৃষ্টি হলেই জমে যায় পানি। অথচ দীর্ঘদিন থেকে শুরু হওয়া রিটেইনিং ওয়াল ও নতুন ড্রেন নির্মাণের কাজ শেষ হবার নাম নেই।

তবে এসবে আশ্বস্ত হতে পারছেন না সিলেটের সাধারণ মানুষ। তাদের ধারণা সিটি করপোরেশনের অপরিকল্পিত কার্যক্রমের কারণে ভুগতে হচ্ছে মানুষকে। যা থেকে খুব সহসা মুক্তি পাওয়া যাবে বলে মনে করেন না অনেকেই।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -