শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব ঠেকাতে জনসচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

১৭ জুন শনিবার সিলেট নগরীর রিকাবীবাজারস্থ নজরুল ইসলাম অডিটোরিয়াম সম্মুখে প্রায় ৫’শ মানুষের মাঝে এই মাস্ক বিতরণ করেন নেতৃবৃন্দ।

মাস্ক বিতরণকালে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমন ও সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়া বলেন, এই দুর্যোগকালীন সময়ে প্রধানমন্ত্রীর সময় উপযোগী সকল সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই এবং প্রধানমন্ত্রীর সকল সময় উপযোগী সিদ্ধান্ত বাস্তবায়ন করতে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দ সর্বদা প্রস্তুত রয়েছি। পাশাপাশি নেতৃবৃন্দ সকল সামাজিক সংগঠনকে এই ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। নেতৃবৃন্দরা বলেন, কোভিড ১৯ সংক্রমণের ফলে মানুষ আজ আতঙ্কের মধ্যে বসবাস করছে। করোনা বিস্তার ঠেকাতে যারা এই করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন তাদের মাধ্যমে বলা হয়েছে যেন মানুষ নিয়মিত মাস্ক পড়ে এবং সামাজিকভাবে অন্তত ৩ ফুট দূরত্ব বজায় রাখে। মানুষ যেন ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করে। স্বাস্থ্য সচেতনতা মেনে চলাফেরা করার নেতৃবৃন্দরা আহ্বান।

মাস্ক বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি দেওয়ান মো. মঞ্জুর আহসান মিশু, মোহাম্মদ জাকারিয়া খালেদ, মাহফুজ আহমদ রাজু, রুবেল আহমদ, আবু সাঈদ, শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক সাহেল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, দেলোয়ার হোসাইন, অর্থ সম্পাদক শাহরিয়ার চৌধুরী, শ্রম ও জনশক্তি সম্পাদক ফারুক হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল আহমদ, মহিলা সম্পাদিকা লুৎফুন্নেছা বেগম লুৎফা, সহ মহিলা সম্পাদিকা রিতা আক্তার,সাংস্কৃতিক সম্পাদক সাব্বির আহমদ সাদি, ক্রীড়া সম্পাদক রাজিব আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক রেজাউল করিম রাজন, ধর্ম বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম মুহিত, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মুহিত, আইন বিষয়ক সম্পাদক রানু মোহন, সমবায় সম্পাদক আপন আহমদ, যোদ্ধাহত শহীদ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন, প্রচার সম্পাদক সাগর আহমদ, সদস্য আশিক আহমদ, শাপলা বেগম, পপি আক্তার, ডলি আক্তার প্রমুখ।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -