শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়মিত জিমে যান

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বলিউড তারকাদের বডি ফিটনেসের প্রসঙ্গ এলে অবধারিতভাবে সুপারস্টার সালমান খানের নাম আসবে। ‘মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়মিত জিমে যান। ঘাম ঝরিয়ে ফেরেন নিজ কক্ষে। অবশ্য সালমান যেখানেই থাকুন না কেন, জিম সরঞ্জামের আয়োজন থাকেই। সেটা শুটিং সেটে হোক, অথবা প্যানভেলের খামারবাড়িতে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, শুক্রবার রাতেও দীর্ঘক্ষণ শারীরিক কসরত করেছেন সালমান খান। আর ওয়ার্কআউট সেশনের একটি ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। মাথায় পট্টি বাঁধা শার্টলেস সালমানকে দেখে চোখ কপালে তুলেছেন নেটিজেনরা। কে বলবে সালমানের বয়স ৫৪। বয়সকে হার মানিয়েছেন এ তারকা।

ছবিতে নিজের বাইসেপ ও সিক্স-প্যাক অ্যাবস দেখিয়েছেন সালমান খান। ক্যাপশনে লিখেছেন, ‘সবে ওয়ার্কআউট শেষ করলাম।’ পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন। মন্তব্য-ঘর উপচে পড়েছে নানা মধুর ভাষ্যে। ছবিটিতে লাইক পড়েছে ১৭ লাখের বেশি। আর প্রশংসাসূচক মন্তব্য ৭৫ হাজারের বেশি।

সালমান খান ফিটনেস সচেতন। এই ছবির মাধ্যমে ৫৪ বছরের সালমান ভক্তদের ফিট ও হেলথি থাকার বার্তা দিয়েছেন। অবশ্য পৃথিবীজুড়ে তাঁর ফিটনেসের প্রশংসা। অনেকের প্রেরণা তিনি।

এসবের পাশাপাশি দাতব্য কাজও করে যাচ্ছেন। সালমান খানের প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান ফাউন্ডেশন’ সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করা ‘ছোটি সি আশা’র পাশে দাঁড়িয়েছে। শিশুদের ভবিষ্যৎ সুরক্ষার জন্য তহবিল সংগ্রহ করছে ‘ছোটি সি আশা’। সালমান বরাবরই সুবিধাবঞ্চিত মানুষের প্রয়োজনে তাঁদের পাশে থাকেন এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সাহায্য করেন।

২০১২ সালে ‘বিয়িং হিউম্যান’-এর অধীনে সালমান একটি পোশাক ব্র্যান্ড চালু করেন, যেটি ১৫টি দেশে রপ্তানি হয়। আর সালমান খান ফাউন্ডেশন ভারতে সুবিধাবঞ্চিত মানুষের শিক্ষা ও স্বাস্থ্যসেবায় কাজ করে। এই ফাউন্ডেশনটি উদ্বোধন করেন সালমান এবং এটির শুভেচ্ছাদূতও তিনি।

সালমান খানকে সর্বশেষ সোনাক্ষি সিনহার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবিতে দেখা গেছে। আগামীতে তাঁকে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দিশা পাটানির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। এ ছাড়া তাঁর ঝুলিতে রয়েছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবি।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -