রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

করোনার লকডাউনে বিয়ে করায় জরিমানা দিতে হলো ৬ লাখ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :করোনাভাইরাসের বিস্তার রুখতে লকডাউনকে তোয়াক্কার না করে ধুমধাম করে বিয়ে করেছিলেন এক ব্যক্তি।

জনস্বাস্থ্যের জন্য হুমকি তৈরির দায়ে এ জরিমানা দিতে হয়েছে তাকে।

ভারতের রাজস্থান রাজ্যের ভিলওয়ারা জেলায় ঘটেছে এই ঘটনা।

দেশটির সংবাদমাধ্যম নিউজ এইটিনে প্রকাশ, ভারতে লকডাউনে শিথিলতা আনলেও জনসমাগম বিষয়ে এখনও সামাজিক দূরত্ব বজায়সহ বেশ কিছু স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে। কিন্তু গত ১৩ জুন এসব নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে ৫০ জন অতিথি নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এক ব্যক্তি।

এরপর জানা যায়, ওই অনুষ্ঠানে অংশ নেয়া অতিথিদের মধ্যে অন্তত ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন মারাও যান।

বিষয়টির তদন্তে নেমে এর সত্যতা পায় ভিলওয়ারা জেলা প্রশাসন। এপর জনস্বাস্থ্যের জন্য হুমকি তৈরির দায়ে সদ্য বিবাহিত ওই ব্যক্তিকে ৬ লাখ ২৬ হাজার ৬০০ রুপি জরিমানা করে তাৎক্ষণিক তা আদায় করে প্রশাসন।

রাজস্থানের রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেসে জানিয়েছে, ওই রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা এখন প্রায় ১৭ হাজার। করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে প্রশাসন। এ বিষয়ে কঠোর ভূমিকা নিতে দেখা যাচ্ছে সংশ্লিষ্ট কর্মকর্তাদের। এর পরেও ধুমধাম করে লোক খাইয়ে বিয়ের আয়োজনের ঘটনা ঘটল সেখানে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -