শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

চির নিদ্রায় গোলাপগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান বদরুল হক, শোক প্রকাশ

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার বিশিষ্ট রাজনীতিবীদ,আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, আমুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বদরুল হক ইন্তেকাল করেছেন। কিছুদিন থেকে তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধিন ছিলেন। গতকাল রোববার সকালে তিনি তার নিজ আমুড়া ইউনিয়নের শীলঘাট আখন্দ বাড়িতে মৃত্যু বরণ করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বদরুল হক (৬৭) ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, সৈয়দ তানভীর হোসেন উচ্চ বিদ্যালয়, শীলঘাট-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢাকাদক্ষিণ মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনার সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত ছিলেন। গোলাপগঞ্জ উপজেলার অতি পরিচিত মুখ, সজ্জন ব্যক্তি বদরুল হকের মৃত্যুর সংবাদে সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে। রোববার বাদ জোহর জানাজা শেষে মরহুমের লাশ দাফন করা হয়।

গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বদরুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য সাইদ আহমদ সুহেদ, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, সাধারণ সম্পাদক ইউপি সদস্য ইসমাইল আলী, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ আলী, সাধারণ সম্পাদক নুরুল আলম, ৪নং লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার নুরুল ইসলাম চৌধুরী মছলু, সেক্রেটারী সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আহমদ, ৫নং বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল মজিদ রওশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ছায়াদ আহমদ, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য কামরান আহমদ, বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ, শরীফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ইউপি সদস্য কবির আহমদ।

এদিকে আমুড়া ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীন রাজনীতিবিদ বদরুল হকের মৃত্যুতে আলাদা এক শোক বার্তায় শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাধারণ সম্পাদক রুহেল আহমদ। নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

উল্লেখ্য যে, গত ২৭ মে নিজ এলাকায় এক সন্ত্রাসী হামলার শিকার হন বদরুল হক ও তার আত্মীয় স্বজন। এ ঘটনায় বদরুল হক গুরুত্বর আহত হলে তাকে তাৎক্ষণিক ভাবে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওই দিনই ভর্তি করা হয়। এর পর তিনি নানা ভাবে অসুস্থতা বোধ করতে থাকেন। সম্প্রতি তার অসুস্থতা বৃদ্ধি পেলে সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার করোনা উপসর্গ দেখা দিলে ডাক্তাররা করোনা নমুনা সংগ্রহ করেন। গত বৃহস্পতিবার করোনা টেস্টের ফলাফলে পজেটিভ বলে জানানো হয়। এই অবস্থায় রোববার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

 

সর্বশেষ সংবাদ

Developed by: -