শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

কষ্টের জয়ে বার্সাকে ছাড়িয়ে গেল রিয়াল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :লা লিগায় রিয়ালের মাদ্রিদের শীর্ষস্থানে ফেরার সমীকরণটা সহজ করে দিয়েছিল বার্সেলোনা। পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে মাত্র একটি জয়ের অপেক্ষা ছিল রিয়ালের। এস্পানিওলের বিপক্ষে সে সমীকরণ নিয়েই মাঠে নামে তারা। কিন্তু জয় পেতে নিচের সারির দলটির বিপক্ষে বেশ লড়াই করতে হয়েছে রামোস-বেনজেমাদের। শেষ পর্যন্ত কাসেমিরোর একমাত্র গোলে প্রত্যাশিত জয় নিয়ে বার্সাকে ছাড়িয়ে গেল জিনেদিন জিদানের দল।

এই জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে দুই পয়েন্ট এগিয়ে গেল ইউরোপের অন্যতম দলটি। চলতি লিগে ৩২ ম্যাচে ২১ জয় ও আট ড্রয়ে রিয়ালের বর্তমান পয়েন্ট ৭১। দুইয়ে নেমে যাওয়া বার্সেলোনার পয়েন্ট ৬৯।

করোনার পরিস্থিতিতে ফেরা লা লিগায় টানা ম্যাচের মধ্যে আছেন খেলোয়াড়রা। টানা খেলার কারণেই হয়তো নিচের সারির দলের বিপক্ষেও ভুগতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। গতকাল ম্যাচ জুড়ে ক্লান্তির ছাপই দেখা গেল রিয়াল তারকাদের মুখে। গোলের দেখা পেতেও দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় ইউরোপের অন্যতম সেরা দলটিকে।

শেষ পর্যন্ত প্রথমার্ধের শেষের দিকে রিয়াল শিবিরে স্বস্তি ফেরান কাসেমিরো। মাঝমাঠ থেকে সতীর্থের বাড়ানো ক্রস ধরে ডি-বক্সে ঢুকে বল বাড়ান করিম বেনজেমা। সেখান থেকে অনায়াসে ঠিকানা খুঁজে নেন কাসেমিরো। এরপর দ্বিতীয়ার্ধে পুরো সময় চেষ্টা করেও প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারেনি রিয়াল। ফলে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় জিদান শিষ্যদের।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -