শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, সৎকার করলো প্রশাসন  » «   সিলেটে ছুরিকাঘাতে শ্রমিক নেতা খুন  » «   কোয়ারেন্টিনে নারী পুলিশ সদস্যের বিষপানে মৃত্যু  » «   মাছ ব্যবসায়ী যখন ডাক্তার’  » «   সিলেটে করোনা সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে  » «   শিক্ষকের ধর্ষণে ১০ বছরের শিশু অন্তঃসত্তা  » «   পুলিশের হাত থেকে বাঁচতে নদীতে ঝাঁপ নারী নিখোঁজ  » «   একটি ঘুষি দেই দম বন্ধ হয়ে যায় ”তারপর ঘাড় মটকে হত্যা করি  » «   শনিবার বেলা ১১টায় বনানী মসজিদে সাহারা খাতুনের জানাজা  » «   দেশে নতুন ২ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি  » «   সাহেদ যে কাজ করেছে শাস্তি তাকে পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   করোনা জয় করে মানুষের সেবায় ডেপুটি সিভিল সার্জন ডা. মনজুর-এ-মর্শেদ  » «   সাংবাদিক কী সন্ত্রাসী”ভাড়াটিয়া গুন্ডা ”ইকরামুল কবির  » «   নাট্যনির্মাতা স্বপন সিদ্দিকী করোনায় মারা গেলেন  » «   বনানী কবরস্থানে মা বাবার পাশে দাফন করা হবে সাহারা খাতুন’কে  » «  

সংবাদপত্রের মাইক্রোবাস ছিনতাই চেষ্টাকালে ৩ ডাকাত আটক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :আশুলিয়ার যাত্রীবেশে সংবাদপত্রের পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিক ভাবে আটক ডাকাতদের পরিচয় জানা যায়নি।

আজ রোববার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌঁছে দিয়ে থাকেন। প্রতিদিনের মতো গতকাল রাতেও একটি জাতীয় দৈনিকের পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাসস্ট্যান্ডে পৌঁছালে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌঁছে দেয়ার অনুরোধ করেন।

কিন্তু, এ সময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করলেও দু’জন পালিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -