শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

র‍্যাব-৯’র অভিযানে শ্রীমঙ্গলে নকল স্যানিটাইজার ও পিপিই জব্দ

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নকল ও বেশি দামে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিক্রির অপরাধে দু’টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও পিপিই জব্দ করা হয়েছে।

সোমবার (২৯ জুন) দুপুরে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সহযোগিতায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন। এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কামান্ডার মেজর আহমেদ নোমান জাকি।

অভিযানে শহরের সাইফুর রহমান মার্কেটের ভ্রাম্যমাণ বিক্রেতা হাসু তালুকদারকে নকল হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও পিপিই বিক্রির দায়ে ২০ হাজার টাকা ও শহরের হবিগঞ্জ সড়কের জয়ন্তী এন্টারপ্রাইজকে অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় স্বাস্থ্য সুরক্ষার জন্য ব্যবহৃত বিভিন্ন নকল পণ্যসামগ্রী জব্দ করে প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন বলেন, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বেচাকেনা করা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। এজন্য প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। স্বাস্থ্য সুরক্ষায় ব্যবহৃত নকল পণ্য বিক্রি ও সংরক্ষণের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 (আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -