রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পাপুলের সঙ্গে সন্দেহজনক আর্থিক লেনদেন কুয়েতের সেনা কর্মকর্তা গ্রেফতার  » «   করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি  » «   জকিগঞ্জে মাদক বিরোধী অভিযানে গাজা সহ ১জনকে আটক করলো পুলিশ  » «   স্বাস্থ্যসেবায় ঘাটতি রাখা যাবে না  » «   যে মসজিদের আযান শুনলো তুর্কিবাসী  » «   করোনা শনাক্ত চিংড়ির প্যাকেটে ,নিষিদ্ধ করল চীন  » «   সিলেটের জকিগঞ্জে গুরুসদয় কলেজে ছাত্রলীগের বৃক্ষরোপণ  » «   রাতের সিলেটে ভয়ঙ্কর পানপার্টি  » «   গত দুই দিনে সাগরপথ পাড়ি দিয়ে ইতালি পৌঁছেছে ৩৬২ জন বাংলাদেশি  » «   কক্সবাজারে ঈদুল আযহা পর্যন্ত সব পর্যটন স্পট বন্ধ  » «   বগুড়া-১ উপ-নির্বাচন আগামী ১৪ জুলাই করতেই হবে:সিইসি  » «   করোনা থেকে মুক্তি মিলেছে’মাশরাফী বিন মোর্ত্তজার  » «   দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসী হামলায় নিহত ৫  » «   ওসমানীতে হাই-ফ্লো নজেল ক্যানেলা প্রদান করলেন”পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে লক্ষাধিক জাল টাকার নোটসহ দুজনকে আটক করলো র‍্যাব  » «  

করোনা রোগীদের বাঁচাতে নোয়াখালীতে পুলিশের অক্সিজেন ব্যাংক

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক ঃ “মানুষের জন্য আমরা” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীতে করোনা রোগীদের সেবায় বিনামূল্য চালু হয়েছে নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক।

সোমবার (২৯ জুন) বিকেলে নোয়াখালী পুলিশ লাইন্সে নোয়াখালী পুলিশ হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত রোগীদের জন্য নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক এর উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

এ সময় তিনি বলেন, করোনা আক্রান্ত রোগীদের বেশীর ভাগ শ্বাসকষ্টে অক্সিজেনের অভাব দেখা দেয়। এ সংকট থেকে সাধারন জনগনকে রক্ষা করতে সম্পন্ন বিনামূল্য কোভিড রোগীদের অক্সিজেন সিলিন্ডার দেওয়া হবে।

পুলিশ অক্সিজেন ব্যাংক এর প্রধান সমন্বয়কারী এস, এম কামরুল হাসান (পিপিএম) জানান, প্রথমিকভাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এই ব্যাংকের কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে আরও ১০টি সিলিন্ডারের ব্যাবস্থা করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by: -