মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ভারত সরকারের সবুজ সংকেত আইপিএল আয়োজনে  » «   তৃতীয় দিনের ঈদ আয়োজন  » «   খুলছে অফিস-আদালত  » «   ১৫ হাজার লোক নেবে রেল  » «   ঘুমন্ত মানুষের উপর গ্রেনেড হামলা  » «   করোনায় আক্রান্ত ভারতের কর্নাটকের মুখ্যমন্ত্রী  » «   বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে  » «   মৃত্যুটাই নিশ্চিত, ত্রুটি থাকলে ক্ষমা করবেন’ফেসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার পর মৃত্যু  » «   ১ কোটি ৮০ লাখ ছাড়াল করোনায় আক্রান্ত  » «   সিলেটের নদ-নদীতে বন্যার পানি কমতে শুরু করেছে  » «   শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মমতা  » «   দিল্লিতে গোমাংস পরিবহন সন্দেহে ট্রাকচালককে হাতুড়িপেটা  » «   ধর্ষণের দায়ে ব্রিটিশ এমপি গ্রেফতার  » «   যে কারণে আফগানদের ভরাডুবি  » «   আমি জানি না আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে”তাহসান  » «  

বিমান থেকে ১২৫ বাংলাদেশিকে নামতে দিল না ইতালি

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাংলাদেশের সঙ্গে ফ্লাইট বাতিলের পর এবার কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে দোহা থেকে যাওয়া ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দেয়নি ইতালি। তাদের ওই বিমানেই ফেরত পাঠানো হচ্ছে। খবর: ইতালির গণমাধ্যম আনসার।

বুধবার স্থানীয় সময় দুপুর ১টার দিকে ফিউমিসিনো বিমানবন্দরে ওই বিমানটি অবতরণ করে। ওই বাংলাদেশি যাত্রীদের ইতালিতে প্রবেশ করতে দেয়া হয়নি। তাদের সেই সময়ই একটি ফ্লাইটে কাতার ফেরত পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।

গত সোমবার বাংলাদেশ থেকে ইতালির রাজধানী রোমে যাওয়া একটি ফ্লাইটের যাত্রীদের মধ্যে ‘উল্লেখযোগ্য সংখ্যকের’ করোনাভাইরাস পজিটিভ এসেছে বলে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে।

মঙ্গলবার বার্তা সংস্থা রয়টার্স জানায়, ইতালির স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে- এরপর বাংলাদেশের সঙ্গে এক সপ্তাহের জন্য সব ফ্লাইট বাতিল ঘোষণা করে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। তবে ফ্লাইট বন্ধের এই সময়ে ইতালি সরকার ইউরোপীয় ইউনিয়ন ও শেনজেন অঞ্চলের বাইরে থেকে যাওয়া সবার জন্য নতুন করে পূর্ব সতর্কতামূলক পদক্ষেপ নিয়ে কাজ করবে।

এদিকে বাংলাদেশের সঙ্গে ফ্লাইট বাতিল করলেও কাতার থেকে যাওয়া ফ্লাইট চালু রেখেছে ইতালি। সে হিসেবে দোহা থেকে যাওয়া ওই ফ্লাইটটির বাংলাদেশি যাত্রীদের ইতালি প্রবেশে কোনো বাধা থাকার কথা ছিল না।

(আমার বাংলাদেশ/কাআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -