মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ধর্মপাশায় অবৈধ মশারি জাল জব্দ  » «   গোলাপগঞ্জের বাদেপাশায় নদী ও খাল ভাঙ্গনের কবলে কয়েকটি রাস্তা দূর্ভোগে হাজরো মানুষ  » «   করোনায় পুলিশের সদস্যর মৃত্যু  » «   ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   করোনায় আক্রান্ত পাট মন্ত্রণালয়ের ৪ কর্মকর্তা-কর্মচারী  » «   হোয়াইট হাউসে সাংবাদিকদের বৈঠকের সামনে গুলি, সরিয়ে নেয়া হল ট্রাম্পকে  » «   রাশিয়ার তৈরি প্রথম ভ্যাকসিন কাজ করবে যে রকম  » «   করোনায় সারা বিশ্বে মৃত্যু ৭ লাখ ৩৪ হাজার ছাড়িয়েছে  » «   ভেন্টিলেশন সাপোর্টে প্রণব মুখার্জি  » «   নতুন রোগে আক্রান্ত বিশ্বের ১৩ কোটি মানুষ  » «   আজকের খেলার সময় সূচি  » «   আনুষ্ঠানিক অনুমতি পেলো আইপিএল  » «   অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত,তদন্তে নতুন মোড়  » «   পাকিস্তানের বেলুচিস্তানে প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত ৬  » «   বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন  » «  

আবারও আলোচনায় উঠে আসলেন’দেব

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ফের খবর হলেন টলিউড তারকা ও সাংসদ দেব।

সম্প্রতি উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়ার অমল ভৌমিক নামে এক বৃদ্ধ মাস্ক বিক্রেতা আলোচনায় উঠে আসেন। করোনাকালে আর্থিক অনটনে পড়ে যান এক বৃদ্ধ।

শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে পথে নেমে মাস্ক বিক্রি শুরু করেন। স্থানীয় সিপিআইএম কর্মী সোমনাথ সরকার সেই ভিডিও টুইট করেন।

জানা গেছে, অমল ভৌমিকের পারিবারিক ফুলের ব্যবসা করোনা ও লকডাউনের কারণে মন্দার মুখে। তাই আর্থিক অনটন থেকে সংসার বাঁচাতে হাতে ক্রাচ ঠেলেই মাস্ক বিক্রি করেন ওই বৃদ্ধ।

এই ভিডিও ভাইরাল হতেই তা নজরে পড়ে দেবের।

সেই বামকর্মীকে ধন্যবাদ জানিয়ে অভিনেতা-সাংসদ লেখেন, এই ধরনের খবর ছড়ানোর জন্য ধন্যবাদ।

তারপরই জানা যায় দেবের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আর্থিক সাহায্য করতে তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

এই সাহায্যের কথা স্বীকার করে ওই বৃদ্ধের ছেলে বলেন, দেব দা’র ব্যক্তিগত সচিব এসে আমাদের সঙ্গে কথা বলে গিয়েছেন। কীভাবে এই সাহায্য আমাদের হাতে তুলে দেওয়া হবে।

তা জানাবে বলেছে,

বেলঘড়িয়ার প্রফুল্লনগরের বাসিন্দা অমল ভৌমিক বলেছেন, আমার ছেলে ব্যবসা ফেরাতে চেষ্টা করছে। কিন্তু প্রায় লকডাউন ঘোষণা হওয়ায় সেই কাজ বাধা পাচ্ছে।

পাশাপাশি নেই কোনো অনুষ্ঠানের অর্ডার। সবমিলিয়ে পরিস্থিতি প্রতিকূল।সূত্র: এনডিটিভি

 

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -