মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জের বাদেপাশায় নদী ও খাল ভাঙ্গনের কবলে কয়েকটি রাস্তা দূর্ভোগে হাজরো মানুষ  » «   করোনায় পুলিশের সদস্যর মৃত্যু  » «   ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   করোনায় আক্রান্ত পাট মন্ত্রণালয়ের ৪ কর্মকর্তা-কর্মচারী  » «   হোয়াইট হাউসে সাংবাদিকদের বৈঠকের সামনে গুলি, সরিয়ে নেয়া হল ট্রাম্পকে  » «   রাশিয়ার তৈরি প্রথম ভ্যাকসিন কাজ করবে যে রকম  » «   করোনায় সারা বিশ্বে মৃত্যু ৭ লাখ ৩৪ হাজার ছাড়িয়েছে  » «   ভেন্টিলেশন সাপোর্টে প্রণব মুখার্জি  » «   নতুন রোগে আক্রান্ত বিশ্বের ১৩ কোটি মানুষ  » «   আজকের খেলার সময় সূচি  » «   আনুষ্ঠানিক অনুমতি পেলো আইপিএল  » «   অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত,তদন্তে নতুন মোড়  » «   পাকিস্তানের বেলুচিস্তানে প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত ৬  » «   বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন  » «   খুলতে যাচ্ছে বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলো  » «  

অসুস্থ তামিম চিকিৎসার জন্য লন্ডন গেলেন

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :কিছুদিন ধরেই পেটব্যথার সমস্যায় ভুগছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। দেশে সুফল না পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য আজ (শনিবার) লন্ডনে গেছেন তিনি।

আজ সকালে এমিরেটসের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন তামিম। প্রথমে দুবাইয়ে যাত্রাবিরতি করবেন দেশসেরা ওপেনার। এরপর লন্ডনে যাবেন তিনি। অবশ্য লন্ডনে গিয়েই চিকিৎসা করাতে পারবেন না তামিম।

প্রথমে নিজ খরচে দুই সপ্তাহের সেলফ কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগার ক্যাপ্টেনকে। এই সময়ের মাঝে করোনার কোনো উপসর্গ দেখা না গেলে ডাক্তারের কাছে যাবেন তিনি।

গত এক মাসের মাঝে তিনবারসহ লকডাউনের এই সময়ে বেশ কয়েকবার পেটের তীব্র ব্যথায় ভুগেছেন তামিম।

পেটব্যথার সমস্যা নিয়ে দেশের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নিয়েছিলেন এই বাঁহাতি ওপেনার। এরপর গত কয়েক দিনে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করান তিনি।

তবে চিকিৎসকরা তার পেট ব্যথার পেছনের কারণ শনাক্ত করতে পারেননি।

এমতাবস্থায় তামিমকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। তবে চলমান কোভিড-১৯ মহামারির পরিস্থিতির কারণে তিনি ভর্তি হতে পারেননি।

দেশে ফলাফল না পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য প্রথমে সিঙ্গাপুর বা থাইল্যান্ড যাওয়ার কথা চিন্তা করেন তামিম।

কিন্তু বৈশ্বিক করোনাভাইরাস পরিস্থিতির কারণে এই দেশগুলোতে যাওয়া এখন খুবই কঠিন হয়ে পড়েছে।

তাই গত মঙ্গলবার লন্ডনের এক চিকিৎসকের সঙ্গে ভিডিও কলে পরামর্শ নেয়ার পর সেখানে যাওয়ার সিদ্ধান্ত নেন ওয়ানডে অধিনায়ক।

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -