মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত  » «   প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশের জয়  » «   সুপ্রিম কোর্ট খোলা নিয়ে ফুলকোর্ট সভা বৃহস্পতিবার  » «   পেঁয়াজ খেয়ে শত শত মানুষ অসুস্থ  » «   ২৪ ঘণ্টায় ৫০ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৯১৮  » «   ভারত সরকারের সবুজ সংকেত আইপিএল আয়োজনে  » «   তৃতীয় দিনের ঈদ আয়োজন  » «   খুলছে অফিস-আদালত  » «   ১৫ হাজার লোক নেবে রেল  » «   ঘুমন্ত মানুষের উপর গ্রেনেড হামলা  » «   করোনায় আক্রান্ত ভারতের কর্নাটকের মুখ্যমন্ত্রী  » «   বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে  » «   মৃত্যুটাই নিশ্চিত, ত্রুটি থাকলে ক্ষমা করবেন’ফেসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার পর মৃত্যু  » «   ১ কোটি ৮০ লাখ ছাড়াল করোনায় আক্রান্ত  » «   সিলেটের নদ-নদীতে বন্যার পানি কমতে শুরু করেছে  » «  

সেলবরষ ইউনিয়নবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নূর হোসেন

Sharing is caring!

মিঠু মিয়া ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি ;;পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ০২ নং সেলবরষ ইউনিয়নসহ দেশ বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তীযোদ্ধা নূর হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, কোরবানির শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে।

স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

ঈদুল আয্হা উপলক্ষ্যে আমি সেলবরষ ইউনিয়নসহ দেশের সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী করোনার বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন ।

ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মেলবন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা।

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -