মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
জাপানে ৪ দেশের নাগরিক প্রবেশে কঠোর বিধিনিষেধ  » «   আমরা বরিশালের পোলা পঁচাশি টাকা তোলা  » «   অক্টোবর মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল  » «   লাতিন আমেরিকায় করোনা আক্রান্তের সংখ্যা অর্ধকোটি  » «   আফগান কারাগারে বন্দুকধারীদের হামলা নিহত বেড়ে ৩৯  » «   নর্থ কারোলিনায় আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস  » «   সিনহা হত্যা পুলিশের প্রতি অনাস্থা আরও বাড়িয়েছে  » «   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের চিফ অব স্টাফ  » «   আইপিএলে পরিষ্কার করে দিলো অস্ট্রেলিয়া ও উইন্ডিজ  » «   হাতিরঝিলে গাছে ঝুলছিল মরদেহ  » «   ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে রাজবাড়ীতে ২ জনের মৃত্যু  » «   সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত  » «   প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশের জয়  » «   সুপ্রিম কোর্ট খোলা নিয়ে ফুলকোর্ট সভা বৃহস্পতিবার  » «   পেঁয়াজ খেয়ে শত শত মানুষ অসুস্থ  » «  

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ধর্মপাশা উপজেলাবাসীকে নির্বাহী অফিসার মো. মুনতাছির হাসান

Sharing is caring!

মিঠু মিয়া ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি : মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ধর্মপাশা উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার মো. মুনতাছির হাসান ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, কোরবানির শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে সবার জন্য অনন্দ নিয়ে কিন্ত এবার দেশে করোনা ভাইরাস আর টানা তিন বারের বন্যার কারণে অন্য রকম ঈদ উদযাপিত হবে।

সরকারী নিদর্শনা ও স্বাস্থ্যবিধী মেনে আমাদের সবাইকে ঈদের নামায ও কোরবানি দিতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি। তিনি আরো বলেন ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মেলবন্ধন।

আল্লাহপাক যেন দ্রুত বিশ্বাবাসীকে এই মহামারি করোনা থেকে পরিত্রাণ দান করেন। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

 

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -