মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ভারত সরকারের সবুজ সংকেত আইপিএল আয়োজনে  » «   তৃতীয় দিনের ঈদ আয়োজন  » «   খুলছে অফিস-আদালত  » «   ১৫ হাজার লোক নেবে রেল  » «   ঘুমন্ত মানুষের উপর গ্রেনেড হামলা  » «   করোনায় আক্রান্ত ভারতের কর্নাটকের মুখ্যমন্ত্রী  » «   বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে  » «   মৃত্যুটাই নিশ্চিত, ত্রুটি থাকলে ক্ষমা করবেন’ফেসবুকে এমন স্ট্যাটাস দেওয়ার পর মৃত্যু  » «   ১ কোটি ৮০ লাখ ছাড়াল করোনায় আক্রান্ত  » «   সিলেটের নদ-নদীতে বন্যার পানি কমতে শুরু করেছে  » «   শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মমতা  » «   দিল্লিতে গোমাংস পরিবহন সন্দেহে ট্রাকচালককে হাতুড়িপেটা  » «   ধর্ষণের দায়ে ব্রিটিশ এমপি গ্রেফতার  » «   যে কারণে আফগানদের ভরাডুবি  » «   আমি জানি না আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে”তাহসান  » «  

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর দ্রুত মুক্তির দাবিতে নেতাকর্মীদের বিক্ষোভ

Sharing is caring!

ফারাবি হাসান রাকিবঃজেলা প্রতিনিধি;;ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে দ্রুত মুক্তির দাবীতে মানবন্ধনে পুলিশের মানবন্ধন বাঁধায় পন্ড হয়ে গেছে।

বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ছাত্রলীগ তার অনুসারী নেতাকর্মীরা মানববন্ধন করতে গেলে পুলিশ বাঁধা দেয়। এসময় পুলিশের বাধাঁয় পন্ড হয় মানববন্ধন।

ছাত্রলীগ নেতাকর্মীকর্মীরা বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে একটি মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। তারা এই ঘটনার সঠিক তদন্তের দাবী জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান মঙ্গলবার বিকেলে জেলার সরাইল থানা পুলিশ ৬ বোতল ফেন্সিডিলসহ এবং পুলিশকে মারধরের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহকে আটক করে।

এই ঘটনায় তারা মানববন্ধন করতে চাইলে তাদেরকে এখান থেকে সরিয়ে দেওয়া হয়। এদিকে বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জে রেলগেইট, বিশ্বরোড় মোড, কুট্রাপাড়া মোড়, চান্দুরা, ও কুমিল্লা-সিলেট মহাসড়কের সহিলপুর ও ঘাটুরা, পীরবাড়ি, মেড্ডা ও আখাউড়া বাইপাস সড়ক এলাকায় ছাত্রলীগ কর্মীরা প্রায় ঘন্টাখানেক মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

খবর পেয়ে খাটিখাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরবর্তীতে মহাসড়কে যানবাহান চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন সাংবাদিকদের জানান একটি চক্র পরিকল্পিত ভাবে সাজানো একটি ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে জড়িয়ে দিয়েছে।

এসময় তিনি তাকে অবিলম্বে মুক্তি ও একটি নিরপক্ষ তদন্ত করে মূল ঘটনার রহস্য উদ্ঘাটন করার দাবি জানান।

সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এম.এম নাজমুল আহমেদ জানান, সাবেক ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহকে ফেনসিডিলসহ গ্রেপ্তারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -