মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
জাপানে ৪ দেশের নাগরিক প্রবেশে কঠোর বিধিনিষেধ  » «   আমরা বরিশালের পোলা পঁচাশি টাকা তোলা  » «   অক্টোবর মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল  » «   লাতিন আমেরিকায় করোনা আক্রান্তের সংখ্যা অর্ধকোটি  » «   আফগান কারাগারে বন্দুকধারীদের হামলা নিহত বেড়ে ৩৯  » «   নর্থ কারোলিনায় আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস  » «   সিনহা হত্যা পুলিশের প্রতি অনাস্থা আরও বাড়িয়েছে  » «   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের চিফ অব স্টাফ  » «   আইপিএলে পরিষ্কার করে দিলো অস্ট্রেলিয়া ও উইন্ডিজ  » «   হাতিরঝিলে গাছে ঝুলছিল মরদেহ  » «   ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে রাজবাড়ীতে ২ জনের মৃত্যু  » «   সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত  » «   প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশের জয়  » «   সুপ্রিম কোর্ট খোলা নিয়ে ফুলকোর্ট সভা বৃহস্পতিবার  » «   পেঁয়াজ খেয়ে শত শত মানুষ অসুস্থ  » «  

গোলাপগঞ্জ উপজেলার উত্তর আলম পুর রাস্তা খালের পেটে বিলীন হয়ে যাচ্ছে

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক;;উত্তর আলম পুর রাস্তা সংস্করণ গণ ঐক্য পরিষদ’ রাস্তা সংস্করণ চাই, রাস্তা সংস্করণ করা হোক এলাকার সর্বস্তরের জনগণের প্রাণের দাবী গণদাবী।

গোলাপগঞ্জ থানার অন্তর্ভুক্ত ১০ নং উত্তর বাদেপাশা ইউনিয়নের আওতাধীন উত্তর আলম পুর, কোনা গাও,কুলিয়া গ্রামের একমাত্র যোগাযোগের রাস্তা আজ প্রায় বিলীন বিলুপ্ত হয়ে যাচ্ছে রাস্তাটি সংরক্ষণের কোন ভূমিকা না রাখার কারণে।

রাস্তাটি উত্তর আলম পুর থেকে শুরু করে ভাদেশ্বর ইউনিয়নের আওতাধীন মাসুরা গ্রামের সাথে সংযুক্ত হয়েছিল। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে ঐ রাস্তার উত্তর পাশ দিয়ে কুশিয়ারা নদীর পশ্চিম পাড় থেকে শুরু একটি খাল ভাদেশ্বর ইউনিয়নের আওতাধীন কুড়া নদীর সাথে মিলিত হয়েছে।

ঐ ঘাতক খালটি প্রতি বছর বন্যার সময় রাস্তাটিকে ভাঙতে ভাঙতে প্রায় ৭৫% রাস্তার অংশ খালের পেটে বিলীন হয়ে গেছে। রাস্তাটি দুই-তৃতীয়াংশ ভাদেশ্বর ইউনিয়নের আওতাধীন। রাস্তা টির কিছু অংশ বাদেপাশা ইউনিয়নে আবার বেশি ভাগ অংশ ভাদেশ্বর ইউনিয়নের আওতাধীন।

যোগাযোগের জন্য বাদেপাশা ইউনিয়নের জনগণ রাস্তাটি ব্যবহার করেন কিন্তু বর্তমানে রাস্তাটি প্রায় ৭৫% অংশ বিলুপ্ত হয়ে গেছে। রাস্তাটি মানুষের যোগাযোগের অনুপযোগী হয়ে যাচ্ছে। গোলাপগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের কাছে দীর্ঘদিনের ঐতিহ্যবাহী রাস্তাটি সংস্করণের জন্য সহযোগিতা কামনা করছি।

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -