মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
জাপানে ৪ দেশের নাগরিক প্রবেশে কঠোর বিধিনিষেধ  » «   আমরা বরিশালের পোলা পঁচাশি টাকা তোলা  » «   অক্টোবর মাসে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল  » «   লাতিন আমেরিকায় করোনা আক্রান্তের সংখ্যা অর্ধকোটি  » «   আফগান কারাগারে বন্দুকধারীদের হামলা নিহত বেড়ে ৩৯  » «   নর্থ কারোলিনায় আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস  » «   সিনহা হত্যা পুলিশের প্রতি অনাস্থা আরও বাড়িয়েছে  » «   করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্টের চিফ অব স্টাফ  » «   আইপিএলে পরিষ্কার করে দিলো অস্ট্রেলিয়া ও উইন্ডিজ  » «   হাতিরঝিলে গাছে ঝুলছিল মরদেহ  » «   ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে রাজবাড়ীতে ২ জনের মৃত্যু  » «   সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত  » «   প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশের জয়  » «   সুপ্রিম কোর্ট খোলা নিয়ে ফুলকোর্ট সভা বৃহস্পতিবার  » «   পেঁয়াজ খেয়ে শত শত মানুষ অসুস্থ  » «  

গোলাপগঞ্জে পাপলু ফাউন্ডেশন ও এম এন্ড এল ফ্যামিলি ফাউন্ডেশনের খাদ্য উপহার সামগ্রী বিতরণ

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক:: গোলাপগঞ্জে জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশন ও এম এন্ড এল ফ্যামিলি ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে প্রায় ৩শ পরিবারকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এবং বন্যার প্রভাবে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বিকাল সাড়ে ৩টায় পৌর এলাকার ২নং ওয়ার্ডের বড় মোকাম জামে মসজিদের সামনে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু, ফুলবাড়ি বড় মোকাম জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাসুম আহমদ, এমসি স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সদস্য সেলিম আহমদ সেলু, শ্রমিকলীগ (সিবিএ) নেতা বুরহান উদ্দিন,

পৌর আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা সালেহ আহমদ, ব্যবসায়ী নেতা মতিউর রহমান আবু, বিশিষ্ট মুরব্বী আজমল আহমদ, বাছাই মিয়া, আবুল হোসেন, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, যুবলীগ নেতা মো. মাসুদ রানা, ছাত্রলীগ নেতা রুমেল আহমদ, আফজল আহমদ, শ্রমিকলীগ নেতা সুলেমান আহমদ, শাকিল আহমদ প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী বিতরণের শুরুতে বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় জন্য বিশেষ দোয়া ও মোনাজাত বড় মোকাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. আব্দুল হালিম। বক্তব্য প্রদান কালে পাপলু ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেন, ফুলবাড়ী এলাকার সম্মানিত জনগণ যেভাবে পাশে থেকে আমাকে বিগত দিনে পৌর চেয়ারম্যান ও মেয়র নির্বাচিতকরতে সাহায্যের হাত প্রসারিত করেছেন সেই দায়বদ্ধতা থেকেই করোনার প্রাদুর্ভাবে ও চারিদিকে বন্যার কারণে কর্মহীন মানুষদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

আমাকে আপনারা আগেও যেমন পাশে পেয়েছেন এখনো আছি আর আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। আপনারা আমাকে বিগত দিনে যেভাবে সাহায্য করে এসেছেন, ঠিক সেভাবেই আগামীতেও আপনাদের সাহায্য-সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।

এছাড়াও তিনি এই খাদ্য উপহার সামগ্রী বিতরণের ক্ষেত্রে দেশ এবং বিদেশের যেসকল শুভাকাঙ্ক্ষী আর্থিক সহযোগিতা এবং খাদ্য সামগ্রী সরবরাহ করে সহযোগিতা করেছেন তাদের প্রতিও তিনি জাকারিয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় পৌর এলাকা সহ গোলাপগঞ্জের যে সকল সম্মানিত ব্যাক্তি মৃত্যুবরন করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে এ পর্যন্ত পৌর এলাকায় প্রায় সাড়ে ৩ হাজার পরিবারকে ত্রান সহায়তা প্রদান করা হয়।

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -