সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিলেটে আলোচিত ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু সাময়িক বহিষ্কার  » «   উত্তপ্ত বৈরুত, পররাষ্ট্র মন্ত্রণালয়ের দখল  » «   একাদশে ভর্তির আবেদন শুরু আজ  » «   সাংবাদিক আলাউদ্দিন হেলালের মুত্যৃ  » «   করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ দিচ্ছে ফেসবুক  » «   বঙ্গমাতা ত্যাগের দৃষ্টান্ত দেখিয়ে গেছেন  » «   ঈদ শেষে রাজধানীতে ফিরছে মানুষ  » «   শনিবারও চলছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলার শুনানি  » «   মাসব্যাপী বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা আজ শুরু  » «   বাবা-মা সহ মাশরাফির পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত  » «   ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মিললো দুই ব্যক্তির মরদেহ  » «   পশ্চিম আফ্রিকার দেশ বুরকিনা ফাসোতে বন্দুকধারীদের হামলা, নিহত ২০  » «   পর্যটন কেন্দ্রগুলোর ভিড় দেখে সংক্রমণের আতঙ্কে স্থানীয়রা  » «   বাবার সাথে মেসির তুলনা করা যাবে না-ম্যারাডোনার ছেলে  » «   রোনালদোর জোড়া গোলে তবু জুভেন্টাসের বিদায়  » «  

সিলেটে নিষিদ্ধ হওয়া পলিথিন জব্দ, কারখানা সিলগালা করলো

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিলেট সদর উপজেলার পীরেরবাজার চৌধুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি নিষিদ্ধ পলিথিন কারখানায় ২ লাখ টাকা জরিমানা ও বিপুল পরিমাণ মালামাল জব্দ করেছে র‍্যাব-৯ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

এসময় অবৈধভাবে পলিথিন উৎপাদনের কারখানাটিতে সিলগালা করে দেয়া হয়।

আজ বুধবার (২৯ জুলাই) ভোরে গোয়েন্দা সংস্থা এনএসআই-এর দেয়া তথ্যের ভিত্তিতে যৌথ তাদেরকে সাথে নিয়ে যৌথ অভিযানে নামে জেলা প্রশাসন, র‍্যাব-৯ ও পরিবেশ অধিদপ্তর।

এসময় এবিসি প্রিন্টিং এন্ড প্যাকেজিং ইন্ডাস্ট্রিজ নামের ওই প্রতিষ্ঠানের আড়ালে অবৈধভাবে পলিথিন তৈরির প্রমাণ পায় অভিযানকারী দল।

পরবর্তীতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনাড মেজবাহ উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে ওই প্রতিষ্ঠানকে ২ লক্ষ টাকা জরিমানা করেন।

এছাড়া অবৈধভাবে পলিথিন উৎপাদনে ব্যবহৃত প্রায় ১০ টন কাঁচামাল, এক টন পলিথিনের রুল এবং দেড় টন পলিথিনসহ প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করা হয়।

এসময় অবৈধভাবে পলিথিন উৎপাদনের কারণে কারখানাটিতে সিলগালা করে দেয়া হয়।

অভিযানে প্রতিনিধিত্ব করেন র‍্যাব-৯ এর এএসপি ওবাইন, পরিবেশ অধিদপ্তর, সিলেটের সহকারী পরিচালক আলমগীর হোসেন এবং এনএসআই-সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -