সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিলেটে আলোচিত ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু সাময়িক বহিষ্কার  » «   উত্তপ্ত বৈরুত, পররাষ্ট্র মন্ত্রণালয়ের দখল  » «   একাদশে ভর্তির আবেদন শুরু আজ  » «   সাংবাদিক আলাউদ্দিন হেলালের মুত্যৃ  » «   করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ দিচ্ছে ফেসবুক  » «   বঙ্গমাতা ত্যাগের দৃষ্টান্ত দেখিয়ে গেছেন  » «   ঈদ শেষে রাজধানীতে ফিরছে মানুষ  » «   শনিবারও চলছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলার শুনানি  » «   মাসব্যাপী বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা আজ শুরু  » «   বাবা-মা সহ মাশরাফির পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত  » «   ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মিললো দুই ব্যক্তির মরদেহ  » «   পশ্চিম আফ্রিকার দেশ বুরকিনা ফাসোতে বন্দুকধারীদের হামলা, নিহত ২০  » «   পর্যটন কেন্দ্রগুলোর ভিড় দেখে সংক্রমণের আতঙ্কে স্থানীয়রা  » «   বাবার সাথে মেসির তুলনা করা যাবে না-ম্যারাডোনার ছেলে  » «   রোনালদোর জোড়া গোলে তবু জুভেন্টাসের বিদায়  » «  

গোয়াইনঘাট উপজেলাবাসী সহ সবাইকে গোলাপ মিয়ার ঈদ-উল আযহার শুভেচ্ছা

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক;;পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে গোয়াইনঘাট উপজেলার সর্বস্তরের জনসাধারণ সহ দেশ ও বিদেশে অবস্থানরত সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ গোলাপ মিয়া।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আত্মত্যাগের মহান আদর্শ নিয়ে মন প্রাণ সপে দিয়ে, পরম করুণাময় আল্লাহ্‌র উদ্দেশে কুরবান করে দেয়ার বার্তা নিয়ে আসে ঈদ-উল-আজহা। এই ঈদ ব্যক্তি ও সামাজিক জীবনে বয়ে আনবে শান্তি ও সমৃদ্ধি।

হিংসা বিদ্বেষ ভুলে ত্যাগ আর বিলিয়ে দেয়ার শিক্ষায় কল্যাণময় হবে বলে প্রত্যাশা করেন তিনি। এবছর পবিত্র ঈদুল আজহা একটু ভিন্নভাবে পালন হচ্ছে।

করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি ।

এছাড়াও বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা এবং সহযোগিতার আহবান জানান মো. গোলাপ মিয়া। জনগণের ভালবাসাই তার চলার শক্তি হিসেবে উল্লেখ করে শুভেচ্ছা বার্তায় এগিয়ে যাওয়ার প্রেরণা হিসেবে জনগণের ভালবাসা ও দোয়া কামনা করেছেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ গোলাপ মিয়া।

 (আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -