সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
সিলেটে আলোচিত ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু সাময়িক বহিষ্কার  » «   উত্তপ্ত বৈরুত, পররাষ্ট্র মন্ত্রণালয়ের দখল  » «   একাদশে ভর্তির আবেদন শুরু আজ  » «   সাংবাদিক আলাউদ্দিন হেলালের মুত্যৃ  » «   করোনায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ দিচ্ছে ফেসবুক  » «   বঙ্গমাতা ত্যাগের দৃষ্টান্ত দেখিয়ে গেছেন  » «   ঈদ শেষে রাজধানীতে ফিরছে মানুষ  » «   শনিবারও চলছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলার শুনানি  » «   মাসব্যাপী বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা আজ শুরু  » «   বাবা-মা সহ মাশরাফির পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত  » «   ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মিললো দুই ব্যক্তির মরদেহ  » «   পশ্চিম আফ্রিকার দেশ বুরকিনা ফাসোতে বন্দুকধারীদের হামলা, নিহত ২০  » «   পর্যটন কেন্দ্রগুলোর ভিড় দেখে সংক্রমণের আতঙ্কে স্থানীয়রা  » «   বাবার সাথে মেসির তুলনা করা যাবে না-ম্যারাডোনার ছেলে  » «   রোনালদোর জোড়া গোলে তবু জুভেন্টাসের বিদায়  » «  

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুর রহমানের ঈদ শুভেচ্ছা

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সিলেট জেলার সর্বস্তরের জনগনকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ঈদুল আয্হা উপলক্ষ্যে দেশ বিদেশের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

কোরবানির শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে সবার জন্য অনন্দ নিয়ে কিন্ত এবার দেশে করোনা ভাইরাস আর টানা তিন বারের বন্যার কারণে অন্য রকম ঈদ উদযাপিত হবে।

সরকারী নিদর্শনা ও স্বাস্থ্যবিধী মেনে আমাদের সবাইকে ঈদের নামায ও কোরবানি দিতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মেলবন্ধন।

আল্লাহপাক যেন দ্রুত বিশ্বাবাসীকে এই মহামারি করোনা থেকে পরিত্রাণ দান করেন। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -