মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত,তদন্তে নতুন মোড়  » «   পাকিস্তানের বেলুচিস্তানে প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত ৬  » «   বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন  » «   খুলতে যাচ্ছে বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলো  » «   পদত্যাগের ঘোষণা দিলো লেবানন সরকার  » «   শোক দিবসে দেশের সব মসজিদে মসজিদে বিশেষ দোয়া  » «   বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা”ড. হাছান মাহমুদ  » «   সিনহার গায়েব হওয়া ক্যামেরা-ল্যাপটপে কী ছিল  » «   স্বাভাবিক নিয়মে নির্বাচনী কার্যক্রম শুরু  » «   দুই কর্মকর্তার ছায়ায় ছিলেন প্রদীপ  » «   ভয়াবহ বিস্ফোরণে উড়ে গেল বাড়ি  » «   শুভ জন্মাষ্টমী আজ  » «   সিলেটে আলোচিত ট্রাফিক সার্জেন্ট চয়ন নাইডু সাময়িক বহিষ্কার  » «   উত্তপ্ত বৈরুত, পররাষ্ট্র মন্ত্রণালয়ের দখল  » «   একাদশে ভর্তির আবেদন শুরু আজ  » «  

এ,আর সোহানের পক্ষ থেকে ব্রাহ্মনবাড়িয়াবাসীকে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা

Sharing is caring!

ফারাবি হাসান রাকিবঃজেলা প্রতিনিধিঃপবিত্র ঈদুল-উল আযহা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের জনসাধারণ সহ দেশ ও বিদেশে অবস্থানরত সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এ,আর সোহান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আত্মত্যাগের মহান আদর্শ নিয়ে মন প্রাণ সপে দিয়ে, পরম করুণাময় আল্লাহ্‌র উদ্দেশে কুরবানী করে দেয়ার বার্তা নিয়ে আসে ঈদ-উল-আযহা। পবিত্র এই ঈদ ব্যক্তি ও সামাজিক জীবনে বয়ে আনবে শান্তি ও সমৃদ্ধি।

হিংসা বিদ্বেষ ভুলে ত্যাগ আর বিলিয়ে দেয়ার শিক্ষায় কল্যাণময় হবে বলে প্রত্যাশা করেন তিনি। এবছর পবিত্র ঈদুল আযহা একটু ভিন্নভাবে পালন হচ্ছে।

করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি ।

এছাড়াও বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রতি সহমর্মিতা এবং সহযোগিতার আহবান জানান এ,আর সোহান। জনগণের ভালবাসাই তার চলার শক্তি হিসেবে উল্লেখ করে শুভেচ্ছা বার্তায় এগিয়ে যাওয়ার প্রেরণা হিসেবে জনগণের ভালবাসা ও দোয়া কামনা করেছেন কলেজ ছাত্রলীগ নেতা এ আর সোহান।

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -