মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
হোয়াইট হাউসে সাংবাদিকদের বৈঠকের সামনে গুলি, সরিয়ে নেয়া হল ট্রাম্পকে  » «   রাশিয়ার তৈরি প্রথম ভ্যাকসিন কাজ করবে যে রকম  » «   করোনায় সারা বিশ্বে মৃত্যু ৭ লাখ ৩৪ হাজার ছাড়িয়েছে  » «   ভেন্টিলেশন সাপোর্টে প্রণব মুখার্জি  » «   নতুন রোগে আক্রান্ত বিশ্বের ১৩ কোটি মানুষ  » «   আজকের খেলার সময় সূচি  » «   আনুষ্ঠানিক অনুমতি পেলো আইপিএল  » «   অ্যাম্বুলেন্সেও জীবিত ছিলেন সুশান্ত,তদন্তে নতুন মোড়  » «   পাকিস্তানের বেলুচিস্তানে প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত ৬  » «   বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন  » «   খুলতে যাচ্ছে বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলো  » «   পদত্যাগের ঘোষণা দিলো লেবানন সরকার  » «   শোক দিবসে দেশের সব মসজিদে মসজিদে বিশেষ দোয়া  » «   বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা”ড. হাছান মাহমুদ  » «   সিনহার গায়েব হওয়া ক্যামেরা-ল্যাপটপে কী ছিল  » «  

শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদি

Sharing is caring!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার এক বিবৃতির মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী এ ঈদ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে মোদি বলেছেন, আমি ঈদুল আজহা উপলক্ষ্যে বাংলাদেশের মানুষ ও সরকারকে শুভেচ্ছা জানাতে চাই। ভারতের বেশ কিছু অংশেও ঈদুল আজহা পালিত হচ্ছে, যা আমাদের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনের বিষয়টিকে স্মরণ করিয়ে দেয়।

‘আমরা আশা করি, এই উৎসব আমাদের স্ব স্ব সমাজে শান্তি ও সহিষ্ণুতার বোধকে সমৃদ্ধ করবে এবং দুই দেশের ভ্রাতৃত্বের বন্ধনকে দৃঢ় করবে।’

শুভেচ্ছাবার্তায় মহামারি করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ সরকারের প্রশংসা করেছেন মোদি।

তিনি বলেন, আমি আত্মবিশ্বাসী বাংলাদেশ এ প্রতিকূল সময় কাটিয়ে উঠবে। স্বাস্থ্যখাতে সামর্থ্য বৃদ্ধির বিষয়ে বাংলাদেশকে সহায়তা করতে আমরা সর্বদা প্রস্তুত।

ঈদুল আজহার এই উৎসব উপলক্ষ্যে আমার সব বাংলাদেশি ভাই ও বোনের সুস্বাস্থ্য ও উন্নতি কামনা করছি।

(আমার বাংলাদেশ/রুআহমেদ// )

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

Sharing is caring!

সর্বশেষ সংবাদ

Developed by: -