বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
মধুচন্দ্রিমায় নার্ভাস মিথিলা  » «   বর্তমান সরকারের আমলে সংখ্যালঘুরা সুখে ও শান্তিতে আছে : সেতুমন্ত্রী  » «   বিশ্বের নতুন স্বাধীন রাষ্ট্র হচ্ছে ‘বুগেনভিলে’?  » «   মৌলভীবাজারে বাড়ির ঝোপে মিলল মেছোবাঘের ৫ বাচ্চা  » «   পুরানো ডিভাইসে চলবে না হোয়াটসঅ্যাপ  » «   ৩১ ডিসেম্বর জেএসসি-পিইসির ফল প্রকাশ  » «   এবার রান্নার জন্য বাজারে এল পিয়াজের পাউডার!  » «   কোম্পানীগঞ্জে স্কাউটসের গ্রুপ সভাপতি সম্মেলন অনুষ্ঠিত  » «   ভারতের উত্তাল আসাম-ত্রিপুরা, সেনা মোতায়েন  » «   ভয়েস অব বার্সেলোনার শান্তাকলমা শাখা গঠন  » «   জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না :এমপি মোকাব্বির খান  » «   বিশ্বনাথে এলাহাবাদ আলিম মাদ্রাসায় নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  » «   দেশনেত্রীকে মুক্ত করতে রাজপথ দখল নিবে জিয়ার সৈনিকেরা : মিফতাহ্ সিদ্দিকী  » «   বেনাপোলে গাঁজা ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ গ্রেফতার-১৫  » «   ধর্মপাশায় জাল দলিল চক্রের হুতা সেলিম গ্রেপ্তার  » «  

ঢাকায় আসছেন অভিনেতা সব্যসাচী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :কলকাতার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। টালিগঞ্জের ফেলুদা হিসেবে সুপরিচিত তিনি। সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি এ চরিত্রে বেশ কয়টি চলচ্চিত্রে অনবদ্য দেখা গেছে। ভরাট কণ্ঠ, তীক্ষ চাহনি, সাবলীল অভিনয় সব্যসাচীকে দিয়েছেন শক্তিমান অভিনেতার সম্মান।

তিনি বাংলাদেশের ‘গণ্ডি’ সিনেমায় অভিনয় করছেন। ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় ছবি এটি। এখানে সব্যসাচী অভিনয় করছেন এ দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার সঙ্গে।

এরইমধ্যে ছবিটির দ্বিতীয় ধাপের শুটিং শেষ হয়েছে। এবার শুরু হতে যাচ্ছে ‘গণ্ডি’র শেষ লটের শুটিং। সেখানে যোগ দিতে ঢাকায় আসছেন সব্যসাচী। ছবির নির্মাতা জানান, আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় আসবেন তিনি।

ফাখরুল আরেফিন খান বলেন, ‘প্রস্তুতি চলছে ছবির শেষ অংশের শুটিং শেষ করার। সেপ্টেম্বরের ১ তারিখ থেকেই আমরা ক্যামেরা ওপেন করবো। সেদিনই সব্যসাচী চক্রবর্তী আমাদের সঙ্গে যোগ দেবেন।’

রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবির কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। এই দুটি চরিত্রেই অভিনয় করেছেন সব্যসাচী ও সুবর্ণা। এতে আরও অভিনয় করছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, ফিয়োনা ও কলকাতার পায়েল মুখার্জি।
২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/আরক/শু/১১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -