মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

ডিভোর্স হচ্ছে না তাদের, সিদ্ধান্ত বদল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সরকারি কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। প্রায় ১০ মাস আবু ধাবির আল রাফা জেলে বন্দি থাকার পর মুম্বাইতে ফেরেন টেলিভিশন অভিনেতা অমিত ট্যান্ডনের স্ত্রী রুবি। স্ত্রী মুম্বাইতে ফেরার পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অমিত ট্যান্ডন।

রুবি জেল থেকে ফেরার পর অমিত ট্যান্ডনের সঙ্গে অশান্তির জেরেই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। যদিও শেষ পর্যন্ত চিকিৎসক স্ত্রীর সঙ্গে অমিতের বিচ্ছেদ হচ্ছে না বলে জানা গেছে।

আরো জানা গেছে, মেয়ে জিয়ানার কথা ভেবেই নাকি বিবাহ বিচ্ছেদের পথ থেকে পিছিয়ে আসেন অমিত। রুবি যে ১০ মাস জেলে ছিলেন, ওই সময় প্রতিদিন মায়ের জন্য কান্নাকাটি করত জিয়ানা। তাকে কোনওভাবেই শান্ত করা যেত না। মাকে কাছে পাওয়ার পর জিয়ানার খুশি না দেখলে বিশ্বাস করা যাবে না।

জানা যায়, মেয়ের খুশির দিকে তাকিয়েই শেষ পর্যন্ত রুবির সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে পিছিয়ে এসেছেন বলে জানান ‘কসম তেরে প্যার কি’ অভিনেতা অমিত ট্যান্ডন। অর্থাত খারাপ সময় কেটে যাওয়ার পর এবার ফের স্ত্রীর সঙ্গে নতুন করে নতুন ভাবে জীবন শুরু করতে চলেছেন বলে জানান টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/শু/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -