বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দ্বাদশ সংসদ নির্বাচনের আগেই সরকারের পতন চায় বিএনপি  » «   পাপিয়া স্বীকারোক্তিতে ফেঁসে যাচ্ছেন ভিআইপিরা  » «   সংসার ছাড়ার হুমকি কাজলের!  » «   বৃত্তি পেয়েছে মুখে লিখে পিইসি পরীক্ষা দেয়া লিতুন  » «   মেয়েকে ধ’র্ষণের অভি’যোগে বাবা-মা গ্রেফতার  » «   উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ‘ধর্ষণ’  » «   ২য় দিনে সিলেটে জমে উঠেছে বইমেলা ও লোকসংস্কৃতি উৎসব  » «   মাধবপুর রেলক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে আহত ১  » «   ২৭ ফেব্রুয়ারি সিলেট আসছেন মাশরাফিরা  » «   গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর একশত ছবি প্রদর্শনীতে বাধা..  » «   এসএসসি পর্যন্ত বিভাগ না রাখার অভিমত প্রধানমন্ত্রীর  » «   হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লক্ষ টাকা  » «   রজব মাস রমজানের আগমনী বার্তা  » «   সিলেটে বাকাসস-এর ডাকে দিনব্যাপী কর্মবিরতি পালন  » «   ইরানের স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত  » «  

ডিভোর্স হচ্ছে না তাদের, সিদ্ধান্ত বদল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সরকারি কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে। প্রায় ১০ মাস আবু ধাবির আল রাফা জেলে বন্দি থাকার পর মুম্বাইতে ফেরেন টেলিভিশন অভিনেতা অমিত ট্যান্ডনের স্ত্রী রুবি। স্ত্রী মুম্বাইতে ফেরার পরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অমিত ট্যান্ডন।

রুবি জেল থেকে ফেরার পর অমিত ট্যান্ডনের সঙ্গে অশান্তির জেরেই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। যদিও শেষ পর্যন্ত চিকিৎসক স্ত্রীর সঙ্গে অমিতের বিচ্ছেদ হচ্ছে না বলে জানা গেছে।

আরো জানা গেছে, মেয়ে জিয়ানার কথা ভেবেই নাকি বিবাহ বিচ্ছেদের পথ থেকে পিছিয়ে আসেন অমিত। রুবি যে ১০ মাস জেলে ছিলেন, ওই সময় প্রতিদিন মায়ের জন্য কান্নাকাটি করত জিয়ানা। তাকে কোনওভাবেই শান্ত করা যেত না। মাকে কাছে পাওয়ার পর জিয়ানার খুশি না দেখলে বিশ্বাস করা যাবে না।

জানা যায়, মেয়ের খুশির দিকে তাকিয়েই শেষ পর্যন্ত রুবির সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে পিছিয়ে এসেছেন বলে জানান ‘কসম তেরে প্যার কি’ অভিনেতা অমিত ট্যান্ডন। অর্থাত খারাপ সময় কেটে যাওয়ার পর এবার ফের স্ত্রীর সঙ্গে নতুন করে নতুন ভাবে জীবন শুরু করতে চলেছেন বলে জানান টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/শু/৭/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -