মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «   দুর্নীতি রোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ প্রধানমন্ত্রীর  » «  

হোটেলে গিয়ে ‘অফস্ক্রিন রোমান্সের’ প্রস্তাব অভিনেত্রীকে

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :সিনেমায় অভিনয়ের কথা বলে অভিনেত্রীদের কুপ্রস্তাব দেওয়ার বিষয়টি অহরহ ঘটছে। বলিউডে ‘কাস্টিং কাউচ’-এর গল্প হরহামেশা শোনা যায়। টালিগঞ্জে যে এ ধরনের ঘটনা ঘটে না, তা কিন্তু নয়।

তবে সচরাচর কেউ এসব ব্যাপারে মুখ খোলেন না। টালিগঞ্জের টেলিভিশন অভিনেত্রী আয়েষা ভট্টাচার্য অন্য সবার থেকে এ ব্যাপারে আলাদা। কুপ্রস্তাব আসার পর সরাসরি তার প্রতিবাদ করে স্ক্রিনশটও ফাঁস করেছেন তিনি।

জানা গেছে, আয়েষাকে ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব দেন এক ব্যক্তি। সে ব্যাপারে সিধু বিশ্বনাথ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার কাছে ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব দিয়ে অভিনয়ের ব্যাপারে আলাপ চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এমনকি অভিনেত্রীর কাছ থেকে পোর্টফোলিও চেয়ে পাঠান তিনি।

যদিও এসব নিয়ে সন্দেহ হয়নি আয়েষার। তিনি পাঠিয়েও দেন। এরপর ওয়েব সিরিজের গল্প, লোকেশন ইত্যাদি সম্পর্কে কথা হয় তাদের। আয়েষার অভিযোগ, একপর্যায়ে কুপ্রস্তাব দিতে শুরু করেন ওই ব্যক্তি।

আয়েষার কাছে ওই ব্যক্তি জানতে চান, তিনি সাহসী দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন কি না। আয়েশা সরাসরি না করে দেন। তারপর ক্রমাগত সেই ব্যক্তি অভিনেত্রীকে স্বল্প পোশাকে অভিনয় করার প্রস্তাব দিতে থাকেন। একপর্যায়ে অভিনেত্রীকে ‘কম্প্রোমাইজ’ করার কথাও বলেন তিনি।

কলকাতার ফাইভ স্টার এক হোটেলে অভিনেত্রীকে আসতে বলেন। স্বাভাবিকভাবেই ওই ঘটনা ভালোভাবে নেননি আয়েষা। পুরো কথোপকথনের স্ক্রিনশট তুলে রাখেন তিনি। পরে সেটি প্রকাশও করেন।

আয়েষা জানান, এর আগেও সোশ্যাল মিডিয়ায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। তাই এবার এমন ঘটতে পারে, তা একবারও বুঝতে পারেননি। এমন অভিজ্ঞতা তার ক্যারিয়ারে এই প্রথম।

প্রসঙ্গত, আয়েষা এখন ‘মহাপীঠ তারাপীঠ’ ও ‌’শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করছেন। এর আগে ‘খনা’ ধারাবাহিকে দেখা গেছে তাকে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/শ/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -