মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
“সিলেট জেলা বিএনপির অভ্যন্তরীণ গণতন্ত্র বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত”  » «   গোলাপগঞ্জে হাঁসের সঙ্গে এ কেমন শত্রুতা!  » «   মির্জা ফখরুল সিলেটে আসছেন ২৪ সেপ্টেম্বর  » «   জগন্নাথপুরে রাধারমণ উৎসব পালনে প্রস্তুতি সভা  » «   সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি  » «   সিলেট জেলা ও মহানগর যুবলীগের শোক  » «   সরকারি দলের ছাত্র ও যুবকদের রন্ধে রন্ধে দুর্নীতি প্রবেশ করেছে : কর্নেল অলি  » «   সততা ও দক্ষতাই ব্যবসার মূলধন :ভিপি শামীম  » «   লন্ডনের সাপ্তাহিক জনমতের সাংবাদিক বিমানবন্দরে সংবর্ধিত  » «   সিলেট জেলা ও মহানগর জমিয়তের বিক্ষোভ মিছিল ১৮ সেপ্টেম্বর  » «   ঊর্ধ্বগতি রোধের খোলা বাজারে পেঁয়াজ বিক্রি  » «   সিরিয়ায় বোমা হামলায় নিহত ১২  » «   সিলেট সফরে যে বিতর্কের জন্ম দেন শোভন  » «   সদ্য পদত্যাগী শোভন-রাব্বানীকে নিয়ে যা ছিল গোয়েন্দা রিপোর্টে  » «   আইনি সব নিয়ম মেনেই ছাত্রদলের কাউন্সিল, সতর্ক বিএনপি  » «  

অসুরন’ সিনেমার ট্রেলারে ধানুশ (ভিডিও)

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, সংগীতশিল্পী ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘অসুরন’। ভেট্রিমারন পরিচালিত তামিল ভাষার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ধানুশ।

তবে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এতদিন চমক হিসেবে রেখেছিলেন নির্মাতারা। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন ৪০ বছর বয়সি এই অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন ধানুশ।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে।

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না।’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন।

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

‘অসুরন’ সিনেমার ট্রেলার:

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১২/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -