রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

সম্রাট-আরমান গ্রেফতারে চলচ্চিত্র পাড়ায় আতঙ্ক!

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :রোববার (৬অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার করা হয়েছে।

তাদের গ্রেফতারে আতঙ্ক বিরাজ করছে চলচ্চিত্র পাড়ায়। চলচ্চিত্রের বহু মানুষের সঙ্গে সম্পর্ক রয়েছে সম্রাটের। এমনকি নায়িকাদের নামও বের হয়ে আসতে পারে। আবার সিনেমায় লগ্নী করেছেন সম্রাট।

চলচ্চিত্রপাড়ায় অনেকে বলছেন, তাদের অনুপস্থিতিতে বন্ধ হয়ে যেতে পারে এক ডজনের বেশি সিনেমা। এফডিসিরও অঘোষিত সম্রাট হয়ে উঠেছিলেন ইসমাইল চৌধুরী।

নিজের কার্যালয় বসে চলচ্চিত্রের নানা বিচার-সালিশ করতেন তিনি। চলচ্চিত্রসংশ্লিষ্ট বেশকিছু শীর্ষস্থানীয় সমিতির ক্ষমতায় কে বসবে না বসবে সেটিও নির্ধারণ করতেন ইসমাইল চৌধুরী।

সম্রাট ও আরমান দুজনই সাম্প্রতিককালে সিনেমার সঙ্গে যুক্ত হয়েছিলেন প্রযোজক হিসেবে। প্রথমদিকে বেনামে অর্থলগ্নি করলেও চলতি বছর‘দেশবাংলা মাল্টিমিডিয়া’নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান চালু করেন। যার কর্ণধার হিসেবে প্রকাশ্যে থাকেন আরমান।

তবে এর মূল মালিক হিসেবে সম্রাটের নামই শোনা গেছে। সম্প্রতি মন্ত্রী-এমপি অতিথি করে রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রতিষ্ঠানটি জমকালো আয়োজনে ‘আগুন’নামে একটি ছবির মহরত করে। ‘আগুন’ ছবির শুটিং শুরু হলেও সেটি এখন অনিশ্চয়তার হুমকিতে।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির নায়ক শাকিব খান ও নায়িকা নবাগতা জাহরা মিতু। এর আগে গত কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তাদের প্রথম সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’। জাকির হোসেন রাজু নির্মিত ছবিটিতে শাকিব খান ও বুবলী জুটি হয়ে পর্দায় হাজির হন। ছবিটি দারুণভাবে ব্যর্থ হয়। ফলে লোকসানের মুখ দেখে।

লস হলেও পিছু হটেননি সম্রাট। নতুন ছবি করার ঘোষণা দেন। সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করার ইচ্ছা ব্যক্ত করেন। কিন্তু সম্রাটের গ্রেফতারে এখন অনেকেই চিন্তিত। চলমান সিনেমা শেষ করা নিয়ে টেনশনে আছেন সংশ্লিষ্টরা।

জানা যায়, সিনেমার প্রতি সম্রাটের রয়েছে ভিষণ আগ্রহ। সিনেমার মানুষদের সঙ্গে মিশতে তিনি পছন্দ করতেন। অনেকেই সম্রাট ও তার সহযোগীদের টাকায় নিজেদের প্রভাবশালী প্রযোজক হিসেবে সিনেমাপাড়ায় পরিচিত করে তুলেছেন। আবার অনেক নায়িকা নিজেদের সম্রাটের কাছের বলে পরিচয় দিতেন।

চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন রয়েছে প্রথম সারির দু’একজন নায়িকার সঙ্গেও সম্রাটের সখ্যতা রয়েছে। অনেকেই একজন নায়িকার দিকে প্রায়ই তীর নিক্ষেপ করেন। এভাবে নানা কারণে সম্রাট চলচ্চিত্র পাড়াও হয়ে উঠেন অঘোষিত সম্রাট হিসেবে।

এখন তার গ্রেফতারে অনেকে চিন্তিত অনেকে আতঙ্কিত। অন্যদিকে রাজনীতির মাঠেও অনেকে আতঙ্কগ্রস্ত। কখন কে গ্রেফতার হন, সম্রাট আরমান কাদের নাম বলেন এ নিয়েও অনেকের ঘুম হারাম।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/স/১/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -