মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
দেশে ফিরছেন সৌদিতে নির্যাতনের শিকার গৃহকর্মী সুমি  » «   সপ্তাহ ব্যাপি ফ্রেন্ডস্ বুটিকস্ মেলার উদ্বোধন  » «   স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজানকে দেখতে ওসমানীতে আ’লীগ নেতৃবৃন্দ  » «   জগন্নাথপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র হত্যায় কোন আসামী ধরা পড়েনি  » «   সিলেট কবি পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন  » «   সকালে ক্লাস, বিকেলে ভ্যানগাড়িতে দোকানদারি  » «   আমার বয়স ১৮ : মিম  » «   আমুড়া ইউপির আ’লীগের সভাপতি বদরুল, কামরান সাধারণ সম্পাদক  » «   সিলেটে আ. লীগের বর্ধিত সভা : অতপর: স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ছুরিকাঘাত  » «   ইসলামে বিয়ের পর ‘অলিমা’ বা বউভাত করা কি ?  » «   বাবরি মসজিদ রায় নিয়ে কী বলছেন এসব অভিনেত্রীরা ?  » «   একাকীত্ব দুর করতে মায়ের জন্য পাত্র খুঁজছেন ছেলে!  » «   বিশ্বনাথে অগ্নিকাণ্ডে দিনমজুরের বসতঘর পুড়ে ৬ লক্ষাধিক টাকার ক্ষতি  » «   বুলবুলের প্রভাবে বাড়তে পারে ডেঙ্গু প্রকোপ  » «  

আবরার হত্যায় জড়িত আরও ৩ জন গ্রেফতার

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাজধানীর জিগাতলা, ডেমরা ও গাজীপুর বাইপাসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মনিরুজ্জামান মনির, আকাশ হোসেন, শামসুল আরেফিন।

এর আগে গ্রেফতার হওয়া ১০ আসামি হলেন: মো. অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেহেদী হাসান রবিন, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখারুল ইসলাম তানভির, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ, মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ ও ইসতিয়াক আহম্মেদ মুন্না।

ফাহাদ হত্যার ঘটনায় ১৯ জনকে আসামি করে মামলা করেন তার বাবা বরকতুল্লাহ। সোমবার সন্ধ্যার পর চক বাজার থানায় হত্যা মামলাটি করেন তিনি।

আবরার ফাহাদকে রোববার সন্ধ্যার পরে রুম থেকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে জানান তার সহপাঠীরা। এরপরে শেরেবাংলা হলের দ্বিতীয়তলা থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। আবরার ওই হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন, ১০১১ নম্বর রুমে থাকতেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/৬/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -