রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

গোয়াইনঘাটে থেকে বিষাক্ত সাপ উদ্ধার করেছে যুবক

গোয়াইনঘাট সংবাদদাতা :গোয়াইনঘাট উপজেলার হাড়িখাউয়া বিল থেকে একটি বিষাক্ত সাপ উদ্ধার করেছে এক যুবক।

সোমবার রাতে আনুমানিক রাত ১২ টার দিকে হাড়ি খাউয়া বিলে মাছ ধরতে যায় পুর্ব জাফলং ইউনিয়নের অষ্টম খন্ড গ্রামের মোঃ ফরমান সরকারের ছেলে, সাহসী যুবক সালমান সরকার (১৯) সে মাছ ধরা চলাকালীন সময়ে হঠাৎ করে তার সামনে বিষাক্ত একটি সাপ দেখতে পায়। পরে অনেক কৌশলে সাপটিকে উদ্বার করতে সক্ষম হয়। সাহসী যুবক সালমান সরকার বলেন, আমি মাছ ধরতে গিয়ে সাপটি অনেক কষ্ট করে ধরেছি। সাপটি ধরে একটি ব্যাগের ভিতর ঢুকিয়ে বাড়ি নিয়ে আসি । পরদিন সকালে বের করে কৌশলে সাপটিকে পানি সহ কিছু খাবার খাওয়ানোর চেষ্টা করি। এসময় অনেক মানুষ ভিড় জমায়। এলাকার মানুষেরা ধারণা করে বলেন, এই সাপের নাম শাঁখামুঠি সাপ, সাপটি প্রায় ৫ ফিট লম্বা হবে। সাপটি বনবিভাগের কাছে হসতান্তর করতে চায় সাহসী যুবক সালমান।

সাপটি গত দুই দিন যাবত তার বাড়িতেই রাখা আছে, গোয়াইনঘাট বনবিভাগের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসীসহ সাহসী যুবক সালমান সরকার।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -