শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু” ড. মঈনের পরিবার সরকারের প্রথম ক্ষতিপূরণ পাচ্ছে ৫০ লাখ  » «   চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়ে অষ্টম শ্রেণির ছাত্র আটক  » «   নবীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়  » «   জগন্নাথপুরে করোনায় পুলিশ ও ব্যাংক কর্মকর্তা আক্রান্ত  » «   কবির আহমদ মুশনের মৃত্যুতে জেলা আ.লীগের শোক  » «   ধর্মপাশায় স্বাস্থ্যবিধি না মেনেই জমজমাট গরুর হাট  » «   সিলেটে বিজলী’র গতিতে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা  » «   দৈনিক আমার বাংলাদেশের উপদেষ্টা’গোলাপ মিয়া’কে অভিন্দন  » «   ঈদ উপহারে অনিয়ম হবিগঞ্জের লাখাইয়ে চেয়ারম্যান বরখাস্ত  » «   লকডাউনে সৌদি আরবে! বেড়েছে দ্বিতীয় বিয়ে ও ডিভোর্স  » «   ইয়াবা সহ (১)এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে এসএমপি পুলিশ  » «   করোনার ডেঞ্জার জোন হিসাবে আখ্যায়িত হতে যাচ্ছে সিলেট।  » «   থেমে নেই’ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল”ফারাবি হাসান রাকিব  » «   বিয়ানীবাজারে নতুন শনাক্ত ৫ করোনা রোগীর বাড়ি লকডাউন  » «  

গোয়াইনঘাটে থেকে বিষাক্ত সাপ উদ্ধার করেছে যুবক

গোয়াইনঘাট সংবাদদাতা :গোয়াইনঘাট উপজেলার হাড়িখাউয়া বিল থেকে একটি বিষাক্ত সাপ উদ্ধার করেছে এক যুবক।

সোমবার রাতে আনুমানিক রাত ১২ টার দিকে হাড়ি খাউয়া বিলে মাছ ধরতে যায় পুর্ব জাফলং ইউনিয়নের অষ্টম খন্ড গ্রামের মোঃ ফরমান সরকারের ছেলে, সাহসী যুবক সালমান সরকার (১৯) সে মাছ ধরা চলাকালীন সময়ে হঠাৎ করে তার সামনে বিষাক্ত একটি সাপ দেখতে পায়। পরে অনেক কৌশলে সাপটিকে উদ্বার করতে সক্ষম হয়। সাহসী যুবক সালমান সরকার বলেন, আমি মাছ ধরতে গিয়ে সাপটি অনেক কষ্ট করে ধরেছি। সাপটি ধরে একটি ব্যাগের ভিতর ঢুকিয়ে বাড়ি নিয়ে আসি । পরদিন সকালে বের করে কৌশলে সাপটিকে পানি সহ কিছু খাবার খাওয়ানোর চেষ্টা করি। এসময় অনেক মানুষ ভিড় জমায়। এলাকার মানুষেরা ধারণা করে বলেন, এই সাপের নাম শাঁখামুঠি সাপ, সাপটি প্রায় ৫ ফিট লম্বা হবে। সাপটি বনবিভাগের কাছে হসতান্তর করতে চায় সাহসী যুবক সালমান।

সাপটি গত দুই দিন যাবত তার বাড়িতেই রাখা আছে, গোয়াইনঘাট বনবিভাগের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসীসহ সাহসী যুবক সালমান সরকার।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/ম/২/প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -