রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
জেলখানায় প্রেম সমকামিতা  » «   বাংলাদেশ সফরে যুক্তরাষ্ট্রের ৫ সিনেটর  » «   সিলেটে যে লড়াইয়ে কামরান-মিসবাহ  » «   গোলাপগঞ্জের ফাজিলপুরে সড়কবাতির উদ্বোধন  » «   সিলেটে গতিরোধক বাঁধ নাগরিক বিড়ম্বনার নাম  » «   হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন, রাস্তার বেহাল দশা  » «   গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন  » «   আলখাজা মার্কেট ব্যবসায়ী সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পরিকল্পনা মন্ত্রী মান্নানকে জেলা উশু এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা  » «   জগন্নাথপুরে শেখ রাসেলের জন্ম বার্ষিকী পালন  » «   জগন্নাথপুরে এক দিনে ২ হত্যাকা- নিয়ে চাঞ্চল্য ও আতঙ্ক  » «   প্রিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান: একটি বিপ্লবী কন্ঠের চির বিদায়  » «   আজমিরীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন  » «   বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো কাউন্সিলর আফতাব ফুটবল টুর্নামেন্ট  » «   অছাত্র মিঠুর দৌরাত্ম্য সুনামগঞ্জ সরকারি কলেজের বেহাল অবস্থা  » «  

সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের বিক্ষোভ মিছিল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও খালেদা জিয়ার মুক্তি এবং শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ সন্ত্রাসবাদের প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সিলেটের উদ্যোগে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। ৯ অক্টোবর বুধবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভাগীয় সহ- সভাপতি আহমেদ শাহীনের সভাপতিত্বে ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এস এম জুয়েলের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা চৌধুরী সোবহান আজাদ, কাউছার হোসেন রকি, নাজমুল হাসান নিশা, রাহাতুল রিয়াদ, মনির আহমেদ, ওলিউর রহমান, ইমরান আহমেদ রাফি, কিশোর মাহমুদ, তানিন আহমদ, শাওন আহমদ, রানা ইকরাম, রুমান আহমদ, মাসুদ রানা, সাব্বির আহমদ, রনি, সোহাগ আহমদ, জুনেদ আহমদ, রাব্বি, সাজ্জাদ হোসেন, সুমন মিয়া, জালাল আহমেদ , তামিম আহমেদ , মঈন উদ্দিন , রাকিব, সারোয়ার হোসেন, তুহিন প্রমুখ।
বক্তারা বলেন, আজকে বুয়েটে শুধু আবরারকে হত্যা করা হয়নি। এর মাধ্যমে সারা দেশের কোন জায়গায় আমরা শিক্ষার্থীরা নিরাপদ নই। প্রশাসন অতিদ্রুত এই হত্যার বিচারের পাশাপাশি ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। ইতোপূর্বে আবরারের মতো হত্যাকাণ্ডের সঠিক বিচার হয়নি। এ কারণে আবরার হত্যার সঙ্গে জড়িত সকলের এমন শাস্তি নিশ্চিত করতে হবে, যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা আর না ঘটে। বক্তারা আরো বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে আজ কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকিয়ে রেখে যে অমানবিক আচরণ করা হচ্ছে, সে জন্য এ অবৈধ শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। জনগণ বেগম জিয়াকে কারামুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/বু/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -