শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু” ড. মঈনের পরিবার সরকারের প্রথম ক্ষতিপূরণ পাচ্ছে ৫০ লাখ  » «   চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়ে অষ্টম শ্রেণির ছাত্র আটক  » «   নবীগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২০  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়  » «   জগন্নাথপুরে করোনায় পুলিশ ও ব্যাংক কর্মকর্তা আক্রান্ত  » «   কবির আহমদ মুশনের মৃত্যুতে জেলা আ.লীগের শোক  » «   ধর্মপাশায় স্বাস্থ্যবিধি না মেনেই জমজমাট গরুর হাট  » «   সিলেটে বিজলী’র গতিতে বাড়ছে করোনা আক্রান্ত সংখ্যা  » «   দৈনিক আমার বাংলাদেশের উপদেষ্টা’গোলাপ মিয়া’কে অভিন্দন  » «   ঈদ উপহারে অনিয়ম হবিগঞ্জের লাখাইয়ে চেয়ারম্যান বরখাস্ত  » «   লকডাউনে সৌদি আরবে! বেড়েছে দ্বিতীয় বিয়ে ও ডিভোর্স  » «   ইয়াবা সহ (১)এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে এসএমপি পুলিশ  » «   করোনার ডেঞ্জার জোন হিসাবে আখ্যায়িত হতে যাচ্ছে সিলেট।  » «   থেমে নেই’ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল”ফারাবি হাসান রাকিব  » «   বিয়ানীবাজারে নতুন শনাক্ত ৫ করোনা রোগীর বাড়ি লকডাউন  » «  

সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের বিক্ষোভ মিছিল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও খালেদা জিয়ার মুক্তি এবং শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ সন্ত্রাসবাদের প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা সিলেটের উদ্যোগে নগরীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। ৯ অক্টোবর বুধবার বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিভিল সার্জন কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভাগীয় সহ- সভাপতি আহমেদ শাহীনের সভাপতিত্বে ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি এস এম জুয়েলের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা চৌধুরী সোবহান আজাদ, কাউছার হোসেন রকি, নাজমুল হাসান নিশা, রাহাতুল রিয়াদ, মনির আহমেদ, ওলিউর রহমান, ইমরান আহমেদ রাফি, কিশোর মাহমুদ, তানিন আহমদ, শাওন আহমদ, রানা ইকরাম, রুমান আহমদ, মাসুদ রানা, সাব্বির আহমদ, রনি, সোহাগ আহমদ, জুনেদ আহমদ, রাব্বি, সাজ্জাদ হোসেন, সুমন মিয়া, জালাল আহমেদ , তামিম আহমেদ , মঈন উদ্দিন , রাকিব, সারোয়ার হোসেন, তুহিন প্রমুখ।
বক্তারা বলেন, আজকে বুয়েটে শুধু আবরারকে হত্যা করা হয়নি। এর মাধ্যমে সারা দেশের কোন জায়গায় আমরা শিক্ষার্থীরা নিরাপদ নই। প্রশাসন অতিদ্রুত এই হত্যার বিচারের পাশাপাশি ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। ইতোপূর্বে আবরারের মতো হত্যাকাণ্ডের সঠিক বিচার হয়নি। এ কারণে আবরার হত্যার সঙ্গে জড়িত সকলের এমন শাস্তি নিশ্চিত করতে হবে, যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা আর না ঘটে। বক্তারা আরো বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার বিচারে আজ কারাবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছেন। তাকে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে কারাগারে আটকিয়ে রেখে যে অমানবিক আচরণ করা হচ্ছে, সে জন্য এ অবৈধ শাসকগোষ্ঠীকে জনগণের কাছে জবাবদিহি করতেই হবে। জনগণ বেগম জিয়াকে কারামুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ/বু/১/এ/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -