সোমবার, ২৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোলাপগঞ্জে পরিত্যক্ত বিদেশী এয়ারগান উদ্ধা’র  » «   গোলাপগঞ্জের ভাদেশ্বরে করোনা আক্রান্ত এক যুবক  » «   গণস্বাস্থ্যের ডা. জাফরুল্লাহর করোনা শনা’ক্ত  » «   সিলেটে নতুন আরও ১৯ জনের করোনা শনাক্ত  » «   হবিগঞ্জে নতুন আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   শ্রীমঙ্গলে চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২  » «   মৌলভীবাজারে চিকিৎসসহ নতুন করে করোনা আক্রা’ন্ত ৮  » «   সুনামগঞ্জে ৪ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ৮  » «   হবিগঞ্জে আরও ৫ জনের করোনা শনাক্ত  » «   মেয়েকে কোরআনে হাফেজি পড়াচ্ছেন মাশরাফি  » «   জনশূন্য শোলাকিয়া, ২০০ বছরে এমন হয়নি আগে  » «   ঈদ উৎসবের আঁচই নেই কাশ্মীরে  » «   মার্কিনিদের পার্টির ভিডিও প্রকাশ্যে সমালোচনার ঝড়  » «   নামাজ শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যেভাবে  » «   বাড়ির ছাদে ঈদের জামাত  » «  

এবার শাওনের ওপর নিষেধাজ্ঞা জারি করলেন প্রধানমন্ত্রী

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :যুবলীগ সভাপতি ওমর ফারুকের পর এবার সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য ও ভোলা-০৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওনের ওপর গণভবনে প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুবলীগের আসন্ন কংগ্রেসকে সামনে রেখে আগামী রোববার (২০ অক্টোবর) গণভবনে যুবলীগ নেতাদের নিয়ে বৈঠক করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বৈঠকে বসার আগে গতকাল বুধবার (১৬ অক্টোবর) প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ গণভবনে দেখা করতে গেলে ওমর ফারুক এবং শাওনকে না রাখার নির্দেশনা দেয়া হয় তাকে।

সূত্রের খবরে জানা যায়, যুবলীগের এ দু’নেতার বিরুদ্ধে দুর্নীতি, অবৈধভাবে সম্পদ অর্জন এবং দলীয় ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ রয়েছে। ইতিমধ্যে তাদের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। প্রধানমন্ত্রীও তাদের বিষয়ে ক্ষুব্ধ। তিনি চান না রোববারের বৈঠকে তারা উপস্থিত থাকুক। এটি যুবলীগের সাধারণ সম্পাদককে জানিয়ে দেওয়া হয়েছে। জানা যায়, বৈঠকে যুবলীগের সম্মেলনকে সফল করতে ১২টি উপকমিটি প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য দেওয়া হবে।

গঠনতন্ত্র অনুযায়ী তিন বছর পরপর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ২০১২ সালের ১৪ জুলাই যুবলীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সভাপতি নির্বাচিত হন ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন হারুনুর রশীদ। আগামী ২৩ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে যুবলীগের ৭ম কংগ্রেস অনুষ্ঠিত হবে।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ//বৃ/// )

সর্বশেষ সংবাদ

Developed by: -