রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

তামিমের অন্তঃসত্ত্বা স্ত্রীর ছবি ভাইরাল

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নিজেদের সম্মান ও দাবি-দাওয়া আদায়ে সোমবার থেকে বুধবার পর্যন্ত ধর্মঘট নিয়ে ব্যস্ত ছিলেন তামিম ইকবাল। ফলে ঘটা করে খুশির খবরটি জানাতে পারেননি তিনি। তবে সুসংবাদটি গোপন থাকার সুযোগ ও সম্ভাবনা ছিল সামান্যই।

ভক্ত-সমর্থকদের সামনে ঠিকই প্রকাশিত হয়েছে বিষয়টি। দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছেন তামিম। সদ্য একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে প্রথম সন্তান আরহাম ইকবালকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন ড্যাশিং ওপেনার।

ছবির ক্যাপশনে তামিমের স্ত্রী আয়েশা ইকবালের বরাত দিয়ে লেখা হয়েছে- আমি জানি ছবির কোয়ালিটি খুব একটা ভালো নয়। তবে এ ছবি আমার কাছে অমূল্য। ইনশাআল্লাহ্ আমরা এখন চারজনের পরিবার। বিষয়টি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

এ কারণে ভারত সফরের কিছু ম্যাচ মিস করতে পারেন তামিম। আসন্ন টি-টোয়েন্টি ও টেস্টে সিরিজের সব ম্যাচে নাও দেখা যেতে পারে তাকে। এই সময়ে স্ত্রীকে সঙ্গ দিতে চান তিনি। এ মুহূর্তে তার স্ত্রীকে কয়েকটি ডাক্তারি পরীক্ষার সম্মুখীন হতে হবে। পরীক্ষাগুলো হবে ব্যাংককে। সেগুলো করিয়ে দলের সঙ্গে যোগ দিতে পারেন বাঁহাতি ওপেনার।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ///প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -