শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
গোয়াইনঘাটে নিখোঁজ যুবক আলীর মরদেহ উদ্ধার  » «   ঝুঁকিতে আছেন কাউন্সিলর আজাদ  » «   ১ দিনের শিশুর করোনা শনাক্ত  » «   দল থেকেই বহিষ্কার মাহাথির মোহাম্মদ  » «   বিশ্বনাথে পক্ষের সংঘর্ষে নারীসহ ৫০ জন আহত  » «   ভাদেশ্বর ৫ জনসহ গোলাপগঞ্জে ৮ জনের করোনা শনাক্ত  » «   ৩১ মে থেকে ব্যাংক লেনদেন বিকেল ৪টা পর্যন্ত  » «   সিলেটের পাঠানটুলায় অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   ২৮ মে থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট  » «   ছাতক হাসপাতালের আরএমও করোনায় আক্রা’ন্ত  » «   শ্রীমঙ্গলে দু’শতাধিক লেবুগাছ কেটে তছনছ!  » «   সাবেক মেয়র কামরানের স্ত্রীর করোনা শনা’ক্ত  » «   দেশে করোনাজয়ী আরও ১৬১ পুলিশ সদস্য  » «   করোনায় আক্রান্ত খালেদা জিয়ার আইনজীবী রেজ্জাক খান  » «   xইউনাইটেডে মৃতদের ৩ জন করোনা পজিটিভ  » «  

বাতি নিভিয়ে সানি লিওনের সাথে নওয়াজউদ্দিন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘মতিচুর চাকনাচুর’শিগগিরই মুক্তি পাবে। এর আগেই প্রকাশ হলো এই সিনেমার ‘বাত্তি বুঝা দো অর্থাৎ আলো নিভিয়ে দাও’ শিরোনামের একটি গান। এই গানে সানি লিওনের সঙ্গে জমিয়ে নেচেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সানি লিওনের সঙ্গে এই অভিনেতাকে ভিন্ন আয়োজনে দেখে চমকেছেন অনেকেই। এখানে আরও দেখা গেছে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকেও। ‘বাত্তি বুঝা দো’ গানটির সুর করেছেন রাজমি গুলাটি ৷ গানটি গেয়েছেন রামজি গুলাটি ও জ্যোতিকা। আর গানের ভিডিওটি সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ তৈরি করেছে। প্রতিনিয়তই গানের ভিউ বেড়ে চলেছে।

মোতিচুর চকনাচুর সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনয় করছেন পুষ্পিন্দরের ভূমিকায়। এই
পুষ্পিন্দর ৩৬ বছরের এক আবিবাহিত এক যুবক যিনি কর্মসূত্রে দুবাইয়ে থাকতেন ৷ কোনো এক কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয় ৷

এই ছবির ট্রেলারে দেখা গেছে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। ‘মতিচুর চাকনাচুর’ সিনেমার ট্রেলারে নওয়াজ-আথিয়াকে বিয়ের সাজে দেখা যায়।

দেবমিত্র বিসওয়াল পরিচালিত মতিচুর চাকনাচুর’ সিনেমাটি নির্মিত হয়েছে ভায়াকম ১৮ স্টুডিওসের ব্যানারে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন বিভা চিবার, নবনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডে প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ///প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -