রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |
শিরোনাম
কমলগঞ্জে নতুন জাতের টমেটো চাষে স্বাবলম্বী কৃষক  » «   বিশ্বনাথে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি মিছিল, আটক ৫  » «   বড়লেখায় বানর আতঙ্কে মানুষ, আহত ২৫,  » «   ফাতেমার আকুতি: ‘আমাকে নিয়ে যাও, ওরা আমাকে মেরে ফেলবে’  » «   পাকিস্তানি অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস (ভিডিও)  » «   জেলা সভাপতি পদে আসছেন কয়েস, মাশুক নাকি শফিক ?  » «   তাহিরপুর উপজেলা আ.লীগের সম্মেলন স্থগিত  » «   সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন ৫ ডিসেম্বর  » «   জাতীয় ক্রিকেট লীগে প্রথম স্তরে উঠলো সিলেট  » «   সিলেটে হঠাৎ করে ডিজেল সংকট চরমে  » «   ভেঙে দেয়া হচ্ছে সিলেট জেলা বিএনপি’র অধিভুক্ত ১৭ ইউনিট  » «   বাজারে নতুন পেঁয়াজ, কমছে দাম  » «   হংকংয়ে সরকারবিরোধী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ  » «   বিশ্বনবীর কাছে জিবরাইল (আ.)-এর যেসব প্রশ্ন  » «   ৭৪ বছরের বৃদ্ধার সঙ্গে ২১ বছরের যুবকের সুখের সংসার!  » «  

বাতি নিভিয়ে সানি লিওনের সাথে নওয়াজউদ্দিন

আমার বাংলাদেশ অনলাইন ডেস্ক :নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘মতিচুর চাকনাচুর’শিগগিরই মুক্তি পাবে। এর আগেই প্রকাশ হলো এই সিনেমার ‘বাত্তি বুঝা দো অর্থাৎ আলো নিভিয়ে দাও’ শিরোনামের একটি গান। এই গানে সানি লিওনের সঙ্গে জমিয়ে নেচেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সানি লিওনের সঙ্গে এই অভিনেতাকে ভিন্ন আয়োজনে দেখে চমকেছেন অনেকেই। এখানে আরও দেখা গেছে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকেও। ‘বাত্তি বুঝা দো’ গানটির সুর করেছেন রাজমি গুলাটি ৷ গানটি গেয়েছেন রামজি গুলাটি ও জ্যোতিকা। আর গানের ভিডিওটি সিনেমাটির প্রতি দর্শকের আগ্রহ তৈরি করেছে। প্রতিনিয়তই গানের ভিউ বেড়ে চলেছে।

মোতিচুর চকনাচুর সিনেমায় নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনয় করছেন পুষ্পিন্দরের ভূমিকায়। এই
পুষ্পিন্দর ৩৬ বছরের এক আবিবাহিত এক যুবক যিনি কর্মসূত্রে দুবাইয়ে থাকতেন ৷ কোনো এক কারণে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয় ৷

এই ছবির ট্রেলারে দেখা গেছে নওয়াজের বিপরীতে অভিনয় করেছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। ‘মতিচুর চাকনাচুর’ সিনেমার ট্রেলারে নওয়াজ-আথিয়াকে বিয়ের সাজে দেখা যায়।

দেবমিত্র বিসওয়াল পরিচালিত মতিচুর চাকনাচুর’ সিনেমাটি নির্মিত হয়েছে ভায়াকম ১৮ স্টুডিওসের ব্যানারে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন বিভা চিবার, নবনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডে প্রমুখ।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে(লাইনে) ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

(আমার বাংলাদেশ/রু-আহমেদ///প/ম )

সংবাদটি ভালো লাগলে শেয়ার করবেন

সর্বশেষ সংবাদ

Developed by: -